টলিউড

সাহারায় নয় কেনিয়াতে শিহরণ, মাসাই মারার ডাক উপেক্ষা করতে পারলেন না রাজ-শুভশ্রী, বড়দিনের ছুটির ফাঁকে উড়ে গেলেন আফ্রিকার ধুধু প্রান্তরে, তালে তালে পা মেলালেন মাসাই মারাদের সঙ্গে

এই মুহূর্তে টলিউডের(Tollywood) হটেস্ট কাপলদের মধ্যে অন্যতম রাজ চক্রবর্তী(Raj Chakraborry) এবং শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)। তবে শুধু যে হটেস্ট এমনটা নয় অন্যতম পাওয়ার কাপল তারা। বিয়ের পর থেকেই যেন দুজনের ভাগ্যটা একটু বেশি বদলে গিয়েছে। একটু বেশি হিট আসছে তাদের ঝুলিতে।

তবে অভিনয় জীবনের পাশাপাশি রাজ চক্রবর্তী নেমেছেন মানুষের সেবায়। তাই তৃণমূল কংগ্রেসের গুরুত্বপূর্ণ পদেও রয়েছেন তিনি। অন্যদিকে রাজের সব সময় ‘সাপোর্ট সিস্টেম’ হয়ে থেকেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। যদিও বড়দিনের ছুটিতে শহরের ভিড়, গ্যাঞ্জাম হই হট্টগোল এড়িয়ে ইউভানকে নিয়ে গিয়েছিলেন গ্রামের বাড়িতে। সেখানে ক্ষেত থেকে জমি চোষে বেড়িয়েছেন দুজনে। ছোট এক রত্তিকে দেখা গিয়েছে পুকুর থেকে মাছ ধরতে। তবে এবার অন্য একজনের ডাকে সাড়া না দিয়ে পারলেন না রাত শুভশ্রী।

দেশ নয়, বরং বিদেশ থেকে হাতছানি দিয়েছিল মাসাই মারারা(Masaimara)। তাদের ডাক কিছুতেই উপেক্ষা করতে পারলেন না টলিউড দম্পতি। সোজা উড়ে গেলেন আফ্রিকার ধুধু প্রান্তরে। সাহারায় শিহরণ না জাগাতে পারলেও কেনিয়াতে যে তারা শিহরণ জাগিয়েছে তা প্রকাশ পেল তাদের ভিডিওতে।

সম্প্রতি রাজের ইনস্টাগ্রাম(Instagram) প্রোফাইল থেকে এসেছে একটি ভিডিও যেখানে পরিচালক নিজেই জানিয়েছেন। মাসাইমারা ডাকছে চলো। ভিডিওতে শুভশ্রীকেও দেখা গিয়েছে। ওই গ্রামের আদিবাসীদের কোন পরবে শামিল হয়েছেন দুজনে। তাদের নাচের ভিডিও করতে ব্যস্ত শুভশ্রী। অন্যদিকে শুভশ্রীর ভিডিও করতে ব্যস্ত রাজ।

একেবারে অন্য স্বাদের একটি ভিডিও শেয়ার করেছেন রাজ। তবে কেবল ছুটির কাজেই গেছেন না পরবর্তী ছবির লোকেশন অবশ্য খোলসা করে কিছুই জানাননি কেউ। সেখানে কোথাও খুঁজে পাওয়া যায়নি ইউভান ।তাই ধরে নিতেই হয় আপাতত কোয়ালিটি টাইম কাটাতেই হয়তো দম্পতি একলা উড়ে গিয়েছেন আফ্রিকার পথে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button