বাংলা সিরিয়াল

তারা একে অপরের বোন না জেনেও ট্রেনের মধ্যে একে অপরের সাথে খাবার ভাগাভাগি করে খাচ্ছে সোনা রূপা! ‘অনুরাগের ছোঁয়া’য় সোনা রুপার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক!

সোনা রূপা দুই বোন একসাথে টেলিভিশন কাঁপাচ্ছে, পছন্দের ধারাবাহিক হোক কিংবা অপছন্দের, সেখানে বাচ্চারা থাকলে তাদের চরিত্র ভালো লাগবে সকলেরই। তবে অনুরাগের ছোঁয়া গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় একদম প্রথম স্থান দখল করে রেখেছে। আর এখন দুই যমজ বোনের মিষ্টি মিষ্টি কথা আর অভিনয় সকলের মন কেড়েছে। এখন দুই বোন যাচ্ছে ট্রেনে চড়ে দার্জিলিঙে। সোনা যাচ্ছে তার বাবা সূর্য ও তার পরিবারের সকলে মিলে, আর রূপা যাচ্ছে মা দীপা ও দীপার দাদা বৌদি মিলে।

দুই বোন এখনো অবধি জানে না যে তারা আসলে দুই বোন, তবুও তাদের মধ্যেকার সম্পর্ক দেখে বোঝাই যায় তারা একে অপরের সাথে কানেক্টেড। সূর্য দীপার মধ্যে এখন সম্পর্ক তেমন ভালো নেই, তাদের মধ্যে এখন আবার ঢুকেছে মিশকা, তবে দুই বোন এখন একসাথে মিশকাকে জব্দ করেছে দেখে খুশি দর্শকেরাও, তারা এও অনুমান করছে যে সোনা রূপার কারণেই সূর্য এবং দীপার মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝি দূর হবে এবং তারা আবার একসাথে ফিরে আসবে।

‘অনুরাগের ছোঁয়া’-র দার্জিলিং পর্বে কি তবে সোনা রূপার মিলই দেখানো হবে? দর্শকরা তো সেটিই আশা করছেন। দার্জিলিং পর্ব শুরু হতে না হতেই সোনা রূপার এক সুন্দর ঝলক মিলেছে ট্রেনের মধ্যেই। সোনাকে ওর পরিবার‌ খেতে দিল পেসট্রি আর এদিকে রূপাকে তার মা দীপা খাওয়াচ্ছে লুচি তরকারি। কিন্তু সোনা বলে সে ট্রেনে ঘুরে ঘুরে পেসট্রি খাবে, আর ওদিকে রূপাও লুচি রেখে দিয়েছে কারণ সে জানে সোনার তার মায়ের হাতের রান্না কত ভালো লাগে। আজকে দেখা যাবে তারা একসঙ্গে হয়ে খাবার ভাগাভাগি করেও খেয়েছে। তাদের মধ্যে অনেক ঝগড়াঝাঁটি দেখানো হলেও এখন তাদের মিলমিশ দেখে দর্শকদের চোখে চলে এসেছে জল।

টিআরপি তালিকায় বেশ কয়েক সপ্তাহ ধরেই ধরে রেখেছে তার এক নম্বর স্থান। ফেসবুকে সবথেকে চর্চিত এক ধারাবাহিকও এটি, জি বাংলার ফেসবুক পেজ থেকে কোনো প্রোমো পোস্ট হলেই ভক্তরা ঝাঁপিয়ে পরেন কমেন্ট বক্সে, আর প্রশংসায় ভরিয়ে দেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত আর স্বস্তিকা ঘোষকে, তবে সেই প্রশংসায় ভাগ নিয়েছে এবার দুই যমজ বোন সোনা রূপা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh