বাংলা সিরিয়াল

‘হামি, তুমি, তুমি আর আমি’ – ‘অনুরাগের ছোঁয়া’-র শুটিং শেষে হোটেল রুমে বাবার সাথে খুনসুটিতে ব্যস্ত সোনা রুপা! চলছে হামি হামি খেলা

যে ধারাবাহিকের টিআরপি এখন আকাশছোঁয়া, বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রিতে তা হল সকলের প্রিয় ‘অনুরাগের ছোঁয়া’। প্রথমে সূর্য দীপার মিষ্টি প্রেমের গল্প, পরে তাদের মধ্যে আসে মিশকা, সব মিলিয়ে দারুন কাহিনীর এক সমাহার এই ধারাবাহিক। তবে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের যেই দু’জন চরিত্র আপাতত সকলের মুখে ছেয়ে গেছে তা হল সোনা রূপা।

সোনা রূপা সূর্য দীপারই যমজ মেয়ে, তারা দুই বোন এখনো জানে না একথা যে আসলে তারা বোন কিন্তু তা সত্ত্বেও তাদের মধ্যে চলে ঝগড়াঝাঁটি, বোনে বোনে এই ঝগড়া বেশ মিষ্টিও লাগছে দর্শকদের। তবে এবার দুই বোনের খাবার ভাগাভাগি করে খাওয়ার এপিসোড থেকে দর্শকরা আপ্লুত। তবে দুজনেই দিব্যজ্যোতির সম্প্রতি পোস্ট করা এক রিলে দেখা গেছে সোনা রূপার আরো এক ঝামেলা, তবে এই ঝামেলা ভালো এই ঝামেলা মিষ্টি।

দিব্যজ্যোতি শ্যুটিং শেষে হোটেল রুমে খেলা‌ করছেন সোনা রূপার সাথে, আর সেই খেলা হচ্ছে কে বাবা সূর্যকে সবথেকে বেশি হামি খেতে পারে। এক, দুই, তিন, চার, পাঁচ…কি জানি কত গুলো হামি খেল সোনা রূপা দুই মেয়ে তাদের বাবাকে, ভিডিওর ব্যাকগ্রাউন্ডে মানানসই গান চলছে, হামি ছায়াছবির টাইটেল ট্র্যাক। এত মিষ্টি মেয়ের থেকে এতগুলো হামি পেয়ে দিব্যজ্যোতিও দিব্য আছেন। সেই রিল পোস্ট করে ক্যাপশন দিলেন , “হামি, তুমি, তুমি আর আমি”।

দিব্যজ্যোতির এই ভিডিও দেখে অনুরাগীরা বেশ ইর্ষা করছেন তাঁকে, এতগুলো হামি একসাথে পাওয়া কি সবার ভাগ্যে জোটে? অনেকে তো আবার মজা করে দিব্যজ্যোতিকেই বাচ্চা বলে বসলেন, লিখলেন “একই ফ্রেমে তিনটে বেবি”। একজন আবার দিব্যজ্যোতির গালের প্রতি চিন্তা করে লিখলেন “গাল দুটো আর থাকল না”।

ভক্তরা ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের দার্জিলিং পর্ব দেখার জন্য বেশ অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন, সোনা রূপার একসাথে মিলে মিশকাকে শায়েস্তা করা, সূর্য দীপার পুনর্মিলন, সব মিলিয়ে জাঁকজমকপূর্ণ এপিসোড নিয়ে আসতে চলেছে এই ধারাবাহিক, টিআরপি তালিকায় আর এরপর কি রেকর্ড নাম্বার টপকাতে চলেছে এই ধারাবাহিক?

Back to top button

Ad Blocker Detected!

Refresh