বাংলা সিরিয়াল

‘দ্বিতীয় জবা হাজির’ – জবার মতোই কাঁচি দিয়ে খড়িকেও বোম ডিফিউজ করতে দেখে খিল্লি করছেন দর্শক

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। প্রথম থেকেই ধারাবাহিকটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শক মহলে। ধারাবাহিকের মুখ্য চরিত্র খড়ি এবং ঋদ্ধিমানের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে। টিভির পর্দাতে এই নতুন জুটির রসায়ন বেশ পছন্দ করেছিলেন দর্শক। বেশ কয়েকবার এই ধারাবাহিকের মাথায় বঙ্গ সেরার শিরোপা উঠেছিল।

তবে কিছুদিন আগেই ধারাবাহিকে আনা হয়েছিল এক বড়সড় টুইস্ট। দেখানো হয়েছিল মারা গিয়েছে খড়ি। যদিও এইটা একটি মোটেই পছন্দ করেননি দর্শক। কিন্তু এরপরেই দেখানো হয় ধারাবাহিক এন্ট্রি হল খড়ির মতো দেখতে একজনের। নাম ইশা। তবে সে খড়ির থেকে সবদিক থেকেই আলাদা। সে প্রথমদিকে একেবারেই নিজেকে খড়ি বলে মানতে রাজি ছিল না। কিন্তু যত গল্প এগিয়েছে সে জানতে পেরেছে সেই আসল খড়ি। আর সে সিংহরায় বাড়ির মেজো ছেলে দেবাংশু সিংহরায় এবং মেজো বউ দেবলীনা সিংহরায়ের চক্রান্তের শিকার।

তবে ধারাবাহিকে দর্শকেরা জানবেন বর্তমানে দেখানো হচ্ছে তানির কথায় ইশা খড়ি হওয়ার নাটক করছিল। সেই যে খড়ি তার সমস্ত প্রমাণও পেয়েছে সে। কিন্তু তার কোন কিছুই মনে পড়ছে না। দীর্ঘ কাল ধরে স্মৃতি ভুলে থাকার ওষুধ দেওয়ার কারণেই, এখনই তার কিছু মনে পড়বে না। তাই ঋদ্ধিমান আপ্রাণ চেষ্টা করছে যাতে খড়িকে তার পুরনো স্মৃতি ফিরিয়ে দেওয়া যায়।

এরই মধ্যে দেখানো হচ্ছে খড়ির স্মৃতি ফিরিয়ে দেওয়া আর ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে ভট্টাচার্য বাড়িতে তাকে নিয়ে এসেছে ঋদ্ধিমান। আর এই কথায় খড়ির মা, বাবা ছোট বোন বনি সকলেই বেশ খুশি। কিন্তু এরই মধ্যে ভট্টাচার্য বাড়িতে কেশব নামে একটি ছেলেকে পাঠায় দেবাংশু। সে ভট্টাচার্য বাড়িতে বোম লাগিয়ে দিয়ে যায়। আর সেই বোম নাকি ডিফিউজ করছে খড়ি। এমনটাই দেখানো হয়েছে।

আর যেই না এটা দেখানো তাতেই শুরু গাঁটছড়ার নতুন ট্র্যাক নিয়ে ট্রলিং। কারণ এর আগেও আমরা স্টার জলসার ‘কে আপন কে পর’ ধারাবাহিকে এই একই ধরনের গল্প দেখেছেন। সেই সময়ও স্টার জলসার এই ট্র্যাক নিয়ে বেশ সমালোচনা করেছিলেন দর্শক। আবারও একবার এই একই ধরনের ট্রাকের জন্য একজন নেটিজেন সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘জবার পর কাঁচি দিয়ে সার্কিটের তার কাটলো এক্রোর শিবরাত্রির সলতে খড়ি এক্রো নাকি গাঁ’জা দেখায়না’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh