বাংলা সিরিয়াল

‘উকিল বাবুর ওপর টান আছে’ শাশুড়ি মায়ের জেরার মুখে পড়ে গীতায় হাত দিয়ে সত্যি বলে ফেললো নোলক! শুরু হলো নোলক অরিন্দমের বিয়ের তোড়জোড়

অসমবয়সী প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছিলো ধারাবাহিক গোধূলি আলাপ। এই ধারাবাহিকে অরিন্দম আর নোলকের গল্প সকলের মন জয় করে নিয়েছিল। অসমবয়সী হওয়া সত্ত্বেও এই দুই মানুষের রসায়ন সকলের নজর কেড়েছিলো। ভাগ্যের ফেরে উকিল বাবু অরিন্দম নোলককে বিয়ে করতে বাধ্য হলেও, পরবর্তীতে বিভিন্ন ঘটনা চক্রের মধ্য দিয়ে যেতে যেতে নোলকের প্রতি সে দুর্বল হয়ে পড়ে। ধারাবাহিকে দেখানো হয় রোহিণী নানান রকম ভাবে ষড়যন্ত্র করতে থাকে নোলক কে ফাঁসানোর জন্য, সে সবের থেকে নোলক কে বাঁচায় অরিন্দম। অন্যদিকে অরিন্দম অসুস্থ হলে স্নেহ মায়া মমতা যত্ন দিয়ে সেবা করে তাকে সুস্থ করে তোলে নোলক।

ধারাবাহিকে সাম্প্রতিককালে একটি দুর্দান্ত প্রোমো দেওয়া হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে, অরিন্দম আর নোলকের আরো একবার সামাজিক বিয়ের আয়োজন করা হয়েছে। এই বিয়ের আয়োজন জোর কদমে চলছে, নোলক আর অরিন্দম দুজনেই বর বধূ রূপে উপস্থিত। ছাদনা তলায় বধূ এসে গেছে, দুজনের শুভদৃষ্টি হবে এমন সময় সেখানে পুলিশ এল। আসলে সবটাই রোহিনীর চক্রান্ত। রোহিনী জানায় যে নোলক নাকি এখনো সাবালিকা হয়নি সে এখনো নাবালিকা! তাই নাবালিকা নোলককে বিয়ের দায়ে পুলিশ গ্রেফতার করে উকিল বাবু অরিন্দমকে। প্রমাণ হিসেবে সে নোলকের বার্থ সার্টিফিকেটও দাখিল করে। তবে নোলক সবার সামনে জানায় যে এ সমস্ত কথাটাই মিথ্যা তার বিয়ের উপযুক্ত বয়স হয়েছে। সবটা শুনে উকিল বাবু বলে যদি নোলকের কথা সত্যি হয় তাহলে আদালতে সে নিজেকে নির্দোষ প্রমাণ করবে।

এখনো প্রোমো এই এপিসোড দেখানো হয়নি,এই ধারাবাহিকের একটি ক্লিপস বর্তমানে ভাইরাল হয়েছে। স্টার জলসার তরফ থেকে দেওয়া গোধূলি আলাপের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে নোলককে গীতার ওপর হাত রাখতে বলে কতগুলি প্রশ্ন করে নোলকের শাশুড়ি মা অর্থাৎ অরিন্দমের মা অরুন্ধতী দেবী। তিনি জিজ্ঞেস করেন গীতার ওপর হাত রেখে বলো তোমার আমাদের উপর টান আছে না নেই? নোলক উত্তর দেয়, হ্যাঁ টান আছে। এরপর নোলক কে জিজ্ঞেস করা হয় যে, কার ওপর টান আছে? নোলক তখন বলে আপনার ওপর। নোলকের শাশুড়ি মা জিজ্ঞেস করেন, আর কার ওপর টান আছে? নোলক তখন বলে, যিনি আমাকে বাঁচিয়েছেন তার ওপর! বলাই বাহুল্য এই মানুষটা হলো উকিল বাবু অর্থাৎ নোলকের স্বামী অরিন্দম। এরপরই নোলক আর অরিন্দমের বিয়ের তোড়জোড় শুরু হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button