বাংলা সিরিয়াল

এইটুকু বয়স তাতেও কাঁধে করে এগিয়ে নিয়ে চলেছে টিআরপি! ‘অনুরাগের ছোঁয়া’র সোনা এখন দর্শকদের চোখের মনি, তবে বাস্তবে কি এই পুঁচকে সোনা এতটাই কালো! কি মনে হয়?

বিভিন্ন সময় বিভিন্ন ধারাবাহিক দর্শকদের মধ্যে ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে। এই যেমন জি বাংলার(Zee Bangla) মিঠাই। একটা সময় এই ধারাবাহিকের দাপট এতটাই বেশি ছিল টিআরপি তালিকা তে প্রথম স্থানটা নিজেদের জন্যই পাকা করে রেখেছিল তারা। তবে এখন সময় বদলেছে এক থেকে সোজা দশে ছিটকে পড়েছে ধারাবাহিক। আর সেই জায়গায় এখন দাঁড়িয়ে বাজার কাঁপাচ্ছে অনুরাগের ছোঁয়া(Anurager Choya)।

স্টার জলসা(Star Jalsha)র এই ধারাবাহিক আপাতত টিআরপির পাশাপাশি দর্শক মহলেও রাজ করছে। তার পেছনে অবশ্য রয়েছে দুই ক্ষুরধার খুদে চরিত্র। সোনা এবং রুপা। যতদিন যাচ্ছে ধারাবাহিকের মতন তাদের জনপ্রিয়তাও বেড়ে চলেছে। ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে রয়েছে এখন দুই শিশু কন্যা। এক বোন ফর্সা অন্য বোন কালো। ধারাবাহিকের গল্প অনুযায়ী তারা এখন মা বাবার কাছে আলাদা ভাবে বড় হচ্ছে। সূর্যের কাছে বড় হচ্ছে সোনা এবং দীপার কাছে রুপা।

তবে জানেন কি যে মিষ্টি মেয়েকে এতটা ভালোবেসেছে দর্শক। যার আধো আধো কথা দর্শকদের মন ছুঁয়ে গেছে সেই সোনা আসলে পাকা শিল্পী। তার নাম মিশিতা রায় চৌধুরী(Mishita Roychowdhury)। প্রকাশ্যে এসেছে সোনার এবং রুপার এক মন ভোলানো ছবি। আর তাতেই পরিষ্কারভাবে দেখা যাচ্ছে সোনার গায়ের রং রুপার মতোই ধবধবে ফর্সা।

ধারাবাহিকের কারণে মিশিতা ওরফে সোনাকে কালো সাজানো হয়েছে। মেকআপ করে তার গায়ের রং এমন দেখানো হয়। তবে বাস্তবে কিন্তু সে প্রচন্ড ফর্সা। মডেলিং দুনিয়াতেও বেশ নাম ডাক রয়েছে তার। ইতিমধ্যেই পেয়ে গিয়েছে প্রচুর পুরস্কার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh