বাংলা সিরিয়াল

কৃষ্ণা-মৌমিতার পর্দা ফাঁস! সিঁড়িতে কেরোসিন ঢেলে সৃজনকে ফেলতেই গন্ধ নাকে গেল পর্নার! বাবুকে বউয়ের থেকে আলাদা করতে গিয়ে মায়ের থেকে আলাদা হয়ে যাবে না তো?

এই মুহূর্তে জি বাংলা(Zee Bangla)র নিম ফুলের মধু(Nim Phuler Modhu)তে চলছে টানটান উত্তেজনার পর্ব। বাবু এখন আস্তে আস্তে পর্নার দিকেই এগোচ্ছে। আর পর্না এবং সৃজন এক হয়ে যাচ্ছে এটা একেবারেই মেনে নিতে পারছে না মৌমিতা এবং কৃষ্ণা। একটাই কিভাবে তাদের আলাদা করা যায় সেই পরিকল্পনাই করে যাচ্ছে বারবার।

শিবরাত্রির দিন ভুয়ো যোগী মা সেজে মিথ্যে বৈধব্য যোগের ভয় দেখিয়েছিল মৌমিতা পর্নাকে। তাতেও লাভ না হতে সিঁড়িতে কেরোসিন ফেলে সৃজনকে ফেলে দিয়ে পর্নাকে দেখাতে চাইল সৃজনের বিপদের কথা। তবে তাতেও খুব একটা কাজ হয়েছে বলে মনে করছেন না দর্শক।

কারণ পর্বে দেখা গিয়েছে সৃজন পড়ে যাওয়ার পর কৃষ্ণা পর্নাকে বাবুর কাছে আসতে বারণ করছে। তারপরেই পর্না বলছে একটা কেরোসিন তেলের গন্ধ তার নাকে গিয়েছে। যা শোনার পর চোখ কপালে উঠেছে মৌমিতা এবং কৃষ্ণার।

তবে এখানেই থেমে থাকে নি তারা। সৃজন এবং পর্নার ঝগড়ার ফায়দা তুলে তিন্নিকে তাদের মাঝে আনতে চাইছে। ইতিমধ্যে সামনে এসেছে তার প্রমো। যেখানে তিন্নি সৃজনকে কমলে লেবু খাইয়ে দিতে গেলে পর্না এসে তিন্নির চোখে কমলালেবুর রস ছিটিয়ে দেয়।

বোঝাই যাচ্ছে ধারাবাহিকে জমজমাট এক পর্ব আসতে চলেছে আগামী দিনে। এখন দেখার প্রতিবারের মতো পর্না নিজের বুদ্ধি দিয়ে যেতে যায় নাকি এবারে শাশুড়ির কাছে সত্যিই হার মানে সে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh