বাংলা সিরিয়াল

‘প্রতিদিন সেই এক কাহিনী!রূপা কিডন্যাপারদের হাতে পড়লে সূর্যর কথায়, দীপার দোষ! ভাই রে ভাই আর কত এবার অন্তত সূর্যর থামা উচিত!’-সূর্যর জীবনে যাই ঘটুক সমস্ত কিছুতে দিপাকে দায়ী করাটা বন্ধ করুক সূর্য আর পারা যাচ্ছে না!বললেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে, রূপা যেদিন থেকে জানতে পেরেছে যে, সূর্য ওর বাবা এবং সূর্য বাবা হওয়া সত্ত্বেও তাকে মেয়ে হিসেবে মানতে নারাজ, সেদিন থেকেই সূর্যর কাছ থেকে কোন জিনিসই সে গ্রহণ করে না। এখন রূপা ঠিক করেছে যে সূর্যর কাছ থেকে পড়াশোনার খরচও সে নেবে না তার মা যদি তাকে পড়াতে পারে তবেই সে পড়বে না হলে সে পড়ালেখা করবে না। তার এই সিদ্ধান্তের কথা সে স্কুলে গিয়ে প্রিন্সিপালকে পর্যন্ত বলে এসেছে। যার পর প্রিন্সিপাল ম্যাডাম সূর্যকে ফোন করে রূপার সিদ্ধান্ত জানায়।

সূর্য অবাক হয়ে যায় এই ভেবে যে, রূপা নিজে নিজে এইরকম একটা কাজ করেছে। এরপর সূর্য রাস্তায় বেরিয়ে দেখতে পায় দুজন লোক রূপাকে কিডন্যাপ করতে চাইছেন তাদের হাত থেকে রূপাকে সে উদ্ধার করে। রূপা তখনও সূর্যকে বলে যে, সে সূর্যের কোনো সাহায্য চায় না, কারণ সে তো তার বাবা নয় তাই। এই কথা শুনে সূর্য মনে মনে ভাবে যে আজ রূপা তার প্রতি এতটা অভিমান করেছে এর জন্য দীপাই দায়ী। এমনকি রূপার কিডন্যাপের কারণেও দীপার ওপারী দায় চাপাতে চায় সূর্য।

সূর্যর জীবনে যাই ঘটনা ঘটুক না কেন সে সোনা তার সাথে খারাপ ব্যবহার করুক বা রূপা অভিমান করুক সমস্ত কিছুর পিছনে সে দীপাকেইৎদায়ী করে এই একই এপিসোড দেখতে দেখতে বিরক্ত হয়ে গেছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “প্রতিদিন সেই একই কাহিনি আজকে রুপা ওর মা কে না জানিয়ে ফুল বিক্রি করতে গিয়েছিল একটু হলে কিডন্যাপার ওকে কিডন্যাপ করে নিত।সূর্য র কথা অনুযায়ী এটাও দীপার দোষ ভাই রে ভাই আর কত এবার অন্তত সূর্য র থামা উচিত ও সব টা জেনেও না জানার ভান করে অতিরিক্ত বাড়াবাড়ি করছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh