বাংলা সিরিয়াল

মডেল তিন্নির চুল নষ্ট করে দিয়েছে পর্ণা! অন্যদিকে বাড়ির সবাই ভাবছে খাড়া চুল থাকলে বেশি টাকা পাওয়া যায়!তিন্নি তার বটু সোনাকে নিজের মুখ দেখাতে পারছে না!-নিম ফুলের মধুর episode দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে তিন্নি একজন মডেল হয়ে উঠেছে রাতারাতি এবং তারপরে তার বউ সোনাকে কাজে লাগিয়ে এসে সৃজনের চাকরি খেয়ে নিয়েছে এবং তারপর দিন অফিসের সিও হয়ে সৃজনের ইন্টারভিউ নিয়েছে এবং সৃজনকে চাকরি দিয়েছে। চাকরি দেওয়ার পরে সে প্রতি মুহূর্তে সৃজনকে অপমান করে যাচ্ছে। সৃজনকে রীতিমতো সে খিদমত খাটাচ্ছে, সৃজনকে নিয়ে সে বিভিন্ন জায়গায় যাচ্ছে এবং সৃজনকে দিয়ে নিজের ব্যাগ ব‌ওয়া করাচ্ছে।

গতকালকের এপিসোডে যেমন দেখানো হয়েছিল যে তিন্নি পার্লারে গিয়েছে নিজের মেকআপ করার জন্য, নিজের চুল ঠিক করার জন্য এবং নিজের কিছু ফেসিয়াল করার জন্য। সেখানে সে সৃজনকে নিয়ে যায় এবং সৃজনকে বসিয়ে রাখে এবং বলে আমার ব্যাগটা তুমি ধরো। এই সমস্ত বিষয় দেখে সৃজন মনে মনে খুব কষ্ট পায়, সে ভাবতে থাকে যেভাবেই হোক তাকে একটা ঠিকঠাক চাকরি জোগাড় করতেই হবে। অন্যদিকে সৃজনকে যেভাবে হ্যারাস করতে থাকে তিন্নি,সেটা কিছুতেই মানতে পারে না পর্ণা, সেভাবে তাকে কিছু একটা করতেই হবে, তাকে তিন্নিকে টাইট দিতেই হবে।

এরপর পর্না ছদ্মবেশে পার্লারে যায় এবং তিন্নি চুল খাড়া করে দেয়, নিজের চেহারা দেখে আটকে ওঠে তিনি কিন্তু দত্ত বাড়িতে সে কাউকে সত্যিটা বলতে পারে না অন্যদিকে দত্তবাড়িতে সৃজনের জেঠু বলে চুল খাড়া করে কি বেশি টাকা পাওয়া যায়?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিম ফুলের মধুর আজকের এপিসোড দেখে হাসতে হাসতে শেষ আমি! তিন্নির চুল নষ্ট করে দিলো পর্ণা, তিন্নি তার বটু সোনাকে নিজের মুখ দেখাতে পারছে না!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh