বাংলা সিরিয়াল

শিরিন এবং অনুজ-এর ভাত-কাপড়ের অনুষ্ঠানে রান্না করার জন্যও অপমান সহ্য করতে হলো গুড্ডি-কে! সকলের বিরুদ্ধে গিয়ে গুড্ডির পাশে এসে দাঁড়ালো অনুজের জেঠু, স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকের জমজমাট পর্ব

বর্তমানে ধারাবাহিক গুলি বাংলা বিনোদন জগতের অন্যতম একটি বড় অংশ। ধারাবাহিক গুলির চাহিদা দিনে দিনে বাড়ছে দর্শকমহলে। তাইতো দর্শকদের কথা মাথায় রেখে নিত্য নতুন গল্পের ভিন্ন ভিন্ন স্বাদের ধারাবাহিক নিয়ে আসা হচ্ছে প্রতিটি চ্যানেলে। যেমন কয়েক মাস আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ভিন্ন স্বাদের এক ধারাবাহিক গুড্ডি। ত্রিকোণ সম্পর্কের গল্প নিয়ে গড়ে উঠেছে এই ধারাবাহিক।এই ধারাবাহিকের তিনটি কেন্দ্রীয় চরিত্রে টেলিভিশনের তিন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের দেখা যাচ্ছে। ধারাবাহিকে গুড্ডির অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ‍্যামৌপ্তি মুদলি কে। পাশাপাশি ধারাবাহিকের অনুজ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রনজয় বিষ্ণু এবং শিরিন এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মধুরিমা বসাক। এছাড়াও ধারাবাহিকে আরো অনেক অভিজ্ঞ অভিনেতা অভিনেত্রীকে পার্শ্ব চরিত্রগুলিতে অভিনয় করতে দেখা যাচ্ছে।

ধারাবাহিকের শুরুতেই দেখানো হয় যে শিরিন এবং অনুজের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এবং তাদের দুজনের বাড়ি থেকেই দুজনের বিয়ে ঠিক করেছে। কিন্তু মাঝপথে গল্প অন্যদিকে মোড় নেই। গুড্ডি কে গুন্ডাদের হাত থেকে বাঁচাতে গিয়ে মন্দিরে গুড্ডি কে লুকিয়ে বিয়ে করতে হয় অনুজ কে। কিন্তু অনুজ গুড্ডিকে নিজের স্ত্রী হিসেবে স্বীকার করে না। তাই শিরিন কে দ্বিতীয়বার বিয়ে করতে যায়।

কিন্তু শিরিনের সঙ্গে বিয়ের মন্ডপে বসার সঙ্গে সঙ্গে সত্যিটা সামনে চলে আসে এবং বাধ্য হয়ে গুড্ডিকে নিজের স্ত্রী হিসেবে মেনে নিতে হয়। এর গুড্ডি নানান ভাবে অপমানিত হতে হয় অনুজের বাড়িতে। আর গুড্ডি এই সমস্ত অপমান একদমই সহ্য করতে নারাজ। তাই সে বাধ্য হয়েই অনুজ কে ডিভোর্স দেয়। কিন্তু বর্তমানে অনুজ গুড্ডির উপর দুর্বল হয়ে পড়ছে। কিন্তু এসবের মাঝেও অনুজ এবং গুড্ডির বিবাহ বিচ্ছেদ টা হয়ে যায় এবং অনুজ পড়ে শিরিন কে আবার বিয়ে করে এক প্রকার বাধ্য হয়ে। শিরিন কে সে যে নিজের ইচ্ছের বিরুদ্ধে বিয়ে করছে তা বোঝাই যাচ্ছে ধারাবাহিকের পর্বগুলো দেখে।

আর এইসবের মাঝেই সামনে আসে ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে যে শিরিন এবং অনুজের বৌভাতের দিন রান্না করেছে গুড্ডি। আর সেই নিয়ে বাড়িতে শুরু হয়ে গেছে নতুন করে অশান্তি। গুড্ডি কেন শিরিন আর অনুজের বৌভাতে রান্না করবে তা নিয়ে চলছে তর্ক বিতর্ক। অনুজের বাড়ির সকলে গুড্ডি কে অপছন্দ করলেও অনুজের জেঠু এখনো গুড্ডি কে সেই বাড়ির বউয়ের স্বীকৃতি দেয়। তাই গুড্ডির পাশে কেউ থাকুক না থাকুক অনুজের জেঠু সবসময় আছে।

Back to top button