বাংলা সিরিয়াল

অল্প বয়সে বেশি পেঁয়াজি! ‘সামনে তো বোর্ডের পরীক্ষা’! লেখাপড়া ছেড়ে ব্রা ছাড়া শার্টের বোতাম খোলা ছবি দিয়েই ‘মুন্নি বদনাম’! ট্রোলাররা এক হাত নিলেন অনন্যা গুহকে

বয়সটা অল্প হলেও অল্প দিনের মধ্যেই দর্শকমহলে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী অনন্যা গুহ(Ananya Guha)। খুব ছোট থেকেই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন টলিউডের(Tollywood) এই উঠতি নায়িকা। তবে সোশ্যাল মিডিয়াতে(Social Media) বরাবর বেশ অ্যাকটিভ তিনি। মাঝেমধ্যেই নতুন নতুন ছবি ভাগ করে নেন দর্শকদের সঙ্গে। তবে এবার নতুন ছবি পোস্ট করতে না করতেই কটাক্ষ ধেয়ে এলো তার দিকে।

সাদা শার্ট তবে ভেতরে নেই কোন অন্তর্বাস। তার ওপর শার্টের বোতাম খোলা। সুপার হট অবতারে ছবি দিতেই চোখ ছানাবড়া নেট নাগরিকদের। ছবি আসতেই একজন মন্তব্য করেছেন,’ তুমি কি লোকের চোখ টানার জন্য এসব ছবি দেওয়া আজকাল’? অপর একজন লিখেছেন,’ নিজের বয়সের মতো থেকো। সামনে তো বোর্ডের পরীক্ষা। পড়াশোনা ছেড়ে যতসব নাটক’।

কৃষ্ণকলি ধারাবাহিকে মুন্নি চরিত্রে অভিনয় করে গ্ল্যামার লাইটে আসেন তিনি। এরপর লক্ষ্মী কাকিমা সুপারস্টার, মিঠাই একাধিক ধারাবাহিকে দেখা গেছে তাকে। সোশ্যাল মিডিয়াতে প্রচন্ডভাবে ইন তিনি। ইনস্টাগ্রামে রয়েছে প্রায় তিন লক্ষ ফলোয়ার।

যদিও অনন্যার বাবা দিদি নাম্বার ওয়ানে এসে বলেছিলেন,’ লেখাপড়া ছেড়ে সারাদিন ফোন নিয়ে ব্যস্ত থাকে’। রীতিমত অভিযোগ করেছিলেন মেয়ের ফোন ঘাঁটা নিয়ে।তারপরেও অনন্যা বেশিরভাগ সময়টাই ফোনে কাটান। মাঝেমধ্যে নিজের হটনেস দিয়ে কাবু করেন নিজের ভক্তদের অনন্যা। যদিও সমালোচনাকে একেবারেই গায়ে মাখেন না তিনি। পাত্তা দেন না কোন ট্রোলার কেউ।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Back to top button

Ad Blocker Detected!

Refresh