বাংলা সিরিয়াল

শেষমেষ অনুজের পিছন ছাড়লো তালে! যুধাজিৎকে নিয়ে সকাল সকাল গুড্ডি হাজির অনুজের বাড়ি! এবার কি সত্যি যুধাজিৎ-কে বিয়ে করবে গুড্ডি

স্টার জলসার(Star Jalsha)অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি(Guddi)। শুরুর থেকেই এই ধারাবাহিককে নিয়ে জল্পনা কিছু কম ছিল না। গল্পের পাশাপাশি এই ধারাবাহিকের যে লেভেলের পরকীয়া দেখানো হয়েছে তা সব সময় চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। বিশেষ করে ধারাবাহিকের তিন মূল চরিত্র শিরিন, অনুজ এবং গুড্ডি এই তিনজনের সম্পর্কের যে জটিলতার সাক্ষী থেকেছে দর্শক তাতে প্রাণ ওষ্ঠাগত তাদের।

মাঝে আবার নতুন চরিত্র যুধাজিৎ এন্ট্রি নিয়েছিল। ত্রিকোণ প্রেমের বদলে চতুষ্কোণ প্রেমের সাক্ষী থেকেছে দর্শক। তবে বর্তমানে গল্প এসেছে বেশ পরিবর্তন। বেশ কিছু বছর এগিয়ে গিয়েছে ধারাবাহিকের গল্প। গুড্ডি এখন নিজের জীবনে প্রতিষ্ঠিত পুলিশ অফিসার। অন্যদিকে অনুজ এবং শিরিন একসঙ্গে থাকলেও তাদের সম্পর্ক ঠিক হয়নি। এমনকি তাদের ছেলে আসার পরেও সম্পর্কে রয়েছে আরো আরো ছাড়ো ছাড়ো ভাব।

আবার শিরিন অনুজের সন্তান পুবলু গুড্ডিকে মায়ের মতো ভালোবাসে। সেটাতেও রাগ শিরিনের। তবে গুড দেশে সব জটিলতাতে আবার নাক গলা তে রাজি নয় একেবারেই। তাই নতুন করে নিজের জীবন শুরু করতে চলেছে সে। এবার সত্যি সত্যি সে যুধাজিতকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে।

আর সেটাই অনুজের পরিবারের কাছে জানাতে এসেছে সকাল সকাল। ধারাবাহিকের আগামী পর্বে দেখা গিয়েছে যুধাজিৎ এবং গুড্ডি দুজনেই তাদের বাড়ি হাজির হয়েছে। এবং গুড্ডি সকলকে তাদের বিয়ের খবর জানায়। এই খবরে যুধাজিৎ নিজেও চমকে যায় বেশ কিছুটা। পাশাপাশি অনুজ আবার হেলে গিয়েছে খবর শুনে। তবে কি গুড্ডি শেষমেশ নিজের জীবনকে আরো একটা সুযোগ দিচ্ছে যুধাজিতের হাত ধরে। নাকি আবার কোন নতুন নাটক করবে। এটাই প্রশ্ন উঠছে দর্শকদের মনে। এখন শুধু সময়ের অপেক্ষা কি হতে চলেছে আগামী দিনে তার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh