বাংলা সিরিয়াল

দেব রুক্মিণী জুটির রসায়নকে ছাপিয়ে চলে গেল গানের ম্যাজিক! টিআরপি লিস্টে নন ফিকশন শো গুলির মধ্যে সবথেকে এগিয়ে দিদি নাম্বার ওয়ান, তারপরেই জায়গা পেল সা রে গা মা পা

আজকে সপ্তাহের এমন একটি দিন যেখানে কোন চ্যানেলের দর্শক আসবেন তো কোন চ্যানেলে দর্শকের একটু হলেও মন খারাপ হবে। প্রতি সপ্তাহের বৃহস্পতিবারে সামনে আসে চ্যানেলের টিআরপি লিস্ট। ধারাবাহিকের মধ্যে এগিয়ে রয়েছে স্টার জলসা। কিন্তু ননফিক্সান শো, এই এই শো এর মধ্যে এগিয়ে রয়েছে জি বাংলা। কারণ নন ফিকশন শো এর মধ্যে টিআরপি লিস্টে প্রথম হয়েছে দিদি নাম্বার ওয়ান।

অভিনেত্রী রচনা ব্যানার্জি সঞ্চালিত এই নন ফিক্সেশন শো সানডে ধামাকা পর্ব টিআরপি লিস্টে পেল ৫.৯। এই শোয়ের হাত ধরে সারা বাংলা জুড়ে সাধারণ দিদিরা আসেন নিজেদের জীবন যুদ্ধের কথা সকলের সাথে ভাগ করে নিতে। বিভিন্ন স্পেশাল এপিসোড এ সেলিব্রেটিরাও আসেন তাঁদের জীবন যুদ্ধ জানাতে। উপস্থিত দিদিদের জীবন যুদ্ধের গল্প শুনে শুনে হাসি ঠাট্টা গল্প করে মজার খেলায় মেতে ওঠে প্রত্যেকটি এপিসোড।

কিন্তু ননসিকশান শো গুলির মধ্যে দ্বিতীয় স্থানে জায়গা পেল সারেগামাপা। দুটি চ্যানেলের সাথে মুখোমুখি টক্কর ছিল দুটি নন ফিকশন শো এর। স্টার জলসার ড্যান্স এর সাথে সমান সমান টক্কর চলেছিল জি বাংলার সারেগামাপা এর। কিন্তু জলসার দেব রুক্মিণীর রসায়নের ম্যাজিক দর্শক টানতে পারল না এবারেও। টিআরপি লিস্টে বেশ কয়েক পয়েন্ট পিছিয়ে ডান্স ডান্স জুনিয়র। “সারেগামাপা” টিআরপি তালিকাতে পেয়েছিল ৫.৫। কিন্তু সারেগামাপা থেকে অনেকটা পিছিয়ে রয়েছে “ডান্স ডান্স জুনিয়র ৩”। এই সপ্তাহের ডান্স ডান্স জুনিয়র টিআরপি লিস্টে পেল ৩.৫। এত পয়েন্টের ব্যবধান ঘোচাতে হবে দেব কে। বেশ বড়সড় চ্যালেঞ্জ দেব এর সামনে।

টিআরপি লিস্টের নন ফিকশন শো গুলির দ্বিতীয় স্থানে জায়গা করে নিলেও সারেগামাপা কে শুনতে হয়েছে দর্শক মহল থেকে বেশ কিছু কথা। কারণ এইবারের প্রতিযোগিতার ধরন একটু অন্য। ক্ষুদে গায়ক গায়িকারা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করলেও প্রতিযোগিতার তারা কোন অংশ হবে না। সাথে পন্ডিত অজয় চক্রবর্তীর উপস্থিতি একটা অনেক বড় পাওনা এই নন ফিকশন শো এর জন্য।

তাই দর্শকমহলের একাংশের বক্তব্য যে সারেগামাপা অন্যবারের প্রতিযোগিতার তুলনায় বেশ খানিকটা পিছিয়ে রয়েছে এই বারের প্রতিযোগিতা তে। অন্যদিকে আবার ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে দেব রুক্মিণী এবং মনামির সাথে রয়েছেন তৃনা, দীপান্বিতা এবং অভিষেক। এত কয়েকজন সেলিব্রেটি থাকার পরেও টিআরবি তালিকায় ভালো ফলাফল করতে অক্ষম হচ্ছে নন ফিকশন রিয়েলিটি শো।

চলুন ঝট করে একবার দেখে নেওয়া যাক এই সপ্তাহের নন ফিকশন শো এর টিআরপি তালিকা –
১) দিদি নম্বর [সানডে ধামাকা] (৫.৯)
২) সারেগামাপা (৫.৫)
৩) ডান্স ডান্স জুনিয়র ৩ (৩.৫)
৪) রান্নাঘর (১.১)

প্রসঙ্গত জানিয়ে রাখি, সূত্রের খবর অনুযায়ী শীঘ্রই জি বাংলার পর্দায় আসছে চলেছে আরও এক নতুন নন-ফিকশন শো। যার মুখ হিসেবে দেখা যাবে ‘শ্রীময়ী’ অর্থাৎ ইন্দ্রাণী হালদার কে। “গোয়েন্দাগিন্নি” এবং “শ্রীময়ী” ধারাবাহিকের পর এক নন ফিকশনসু এর হাত ধরে অভিনেত্রী ফিরবেন ছোট পর্দার জি বাংলায়।

Back to top button