বাংলা সিরিয়াল

সৃজলার কোলে বসে রয়েছেন গীতশ্রী! ধারাবাহিকের শাড়ির লুক ছেড়ে বেরিয়ে এসে এবারে হট ওয়েস্টার্ন লুকে ধরা দিল মন ফাগুনের পিহু এবং রুশা

সম্প্রতি কয়েকদিন হল ধারাবাহিক জগতে শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। এত তাড়াতাড়ি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কারণে ধারাবাহিকের ভক্তরা মোটেই সন্তুষ্ট নন। তারা ভাবছিলেন এত তাড়াতাড়ি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কারণটাই বা কি? আসলে টিআরপি তালিকায় মন ফাগুনের ফলাফল একেবারেই ভালো নয়। যার কারণে ধারাবাহিকের গল্প আর বেশি না বাড়িয়ে মাঝ পথে থামিয়ে দেওয়া হয়। তবে ধারাবাহিক এমন একটি জিনিস যেখানে অভিনেতা অভিনেত্রীরা একসঙ্গে বহুদিন শুটিং করতে করতে একটা পরিবারের মতো হয়ে ওঠে। আর যখন ধারাবাহিক শেষ হয়ে যায় তখন সেই পরিবারকে ছেড়ে আসতে খুব কষ্ট হয়। কিন্তু ধারাবাহিকের মধ্যেই অভিনেতা অভিনেত্রীরা খুব ভালো বন্ধু হয়ে ওঠে একে অপরের। যার ফলে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কটা রয়েই যায়।

সেরকমই মন ফাগুন ধারাবাহিকের দুই অভিনেত্রী বাস্তবেও বেশ ভালো বন্ধু। ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৃজলা গুহ এবং রুশার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী গীতশ্রী রায়। ধারাবাহিকের ননদ বৌদির সম্পর্ক হলেও বাস্তবে দুজনে বেশ ভালো বন্ধু। একে অপরের খুব ঘনিষ্ঠ। শুটিংয়ের ফাঁকে মাঝেমধ্যে দুজনকে পার্টি করতে, শপিং করতে দেখা গিয়েছে। সে সমস্ত ছবি দুজনেই সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করেছেন। অভিনেত্রী সৃজলার মন ফাগুন প্রথম ধারাবাহিক, এই ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন অভিনেত্রী। তবে গীতশ্রী ধারাবাহিক জগতে বেশ পুরনো অভিনেত্রী। দীর্ঘ কয়েক বছর ধরে তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন। যার ফলে দর্শকের কাছে তিনি বেশ পরিচিত মুখ, জনপ্রিয় তাও বেশ ভালো। কিন্তু সৃজলাও নিজের প্রথম ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন। সোশ্যাল মিডিয়া জুড়ে অসংখ্য ফ্যান রয়েছে সৃজলার।

ধারাবাহিক শেষ হয়ে গেলেও সৃজলা এবং গীতাশ্রীর বন্ধুত্ব কিন্তু শেষ হয়ে যায়নি। দুজনকে এখনো হামেশাই একসাথে পার্টি করতে ঘুরতে যেতে দেখা যায়। সম্প্রতি সৃজলা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তার সঙ্গে গীতশ্রী কেও দেখা গিয়েছে। সম্প্রতি দুজনেই ফটোশুটে ধরা দিয়েছিলেন। সেখান থেকে এই ছবিটি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে একটি লাল রঙের বড় সোফায় বসে রয়েছেন সৃজলা এবং সৃজলার কোলেই বসে রয়েছেন গীতশ্রী। সৃজলার পরনে রয়েছে হলুদ কালো চেক পোশাকে। হট লুকেই দেখা গিয়েছে পর্দার পিহু কে এবং কমলা রঙের ওয়ান পিস পড়ে দেখা গিয়েছে গীতশ্রীকে। ড্রেসের সঙ্গে দুজনেই মানানসই হিলস পড়েছেন পায়ে। সঙ্গে হালকা মেকআপ। এই ছবিটি শেয়ার করে সৃজলা ক্যাপশনে লিখেছেন ‘it is not that diamonds are a girl’s best friend, but it is your best friend who are your diamonds’. ছবিটি শেয়ার করা মাত্রই হাজার হাজার লাইক এবং কমেন্টসে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একাউন্ট। দুজনকেই দেখতে একদম অন্যরকম লাগছিল ছবিতে। পর্দায় যেরকম আমরা বরাবর পিহু এবং রুশাকের শাড়ি চুরিদার পরেই দেখতে পেয়েছি বাস্তবে দুজনে ভীষণই হট এবং সমস্ত ওয়েস্টার্ন পোশাকেই তারা সাবলীল।

Back to top button