বাংলা সিরিয়াল

বউয়ের প্রেমে পাগল হয়ে ঋদ্ধি খড়ির চুলে ফুল গুজে দিলো! জমে উঠেছে ঋদ্ধি এবং খড়ির প্রেম! বউকে এখন চোখে হারাচ্ছে ঋদ্ধি, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধি এবং খড়ির রোমান্টিক মুহূর্ত ভাইরাল

আবারো টানটান উত্তেজনা পর্ব নিয়ে হাজির হচ্ছে গাঁটছড়া ধারাবাহিক। নিত্য নতুন টুইস্ট এ সাজানো এই ধারাবাহিক দেখার প্রতি আগ্রহী হয়ে উঠছে দর্শকেরা। বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে জুয়েলারির এক্সিবিশনে দত্ত এবং সিংহ রায়দের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। কে জিতে নেবে সেরার মুকুট তাই নিয়ে চলছে এখন প্রতিযোগিতা। গল্পে নতুন চমক এসেছে। খড়ি নিজের অজান্তেই দত্তদের হয়ে ডিজাইনারের কাজ করছিল কিন্তু সত্যিটা সামনে আসার পর ঋদ্ধি খড়িকে বিশ্বাস করে খড়ির পাশে এসে দাঁড়িয়েছে। এবং খড়ি ঋদ্ধিমানকে কথা দিয়েছে যে সিংহ রায় জুয়েলার্সই জিতবে এই কম্পিটিশনে। তার জন্য খুবই সমস্ত রকম ব্যবস্থা করে রেখেছে। আর খড়ির ওপর ঋদ্ধির এই বিশ্বাস থেকেই দর্শকেরা বেজায় খুশি। এতদিন তারা এইটাই চাইছিল। আসলে এতদিন ঋদ্ধিমান এবং খড়ির সম্পর্কের উপর দিয়ে অনেক ঝড় ঝাপটা বয়ে গিয়েছে অবশেষে দুজনে কাছাকাছি এসেছে। দুজন দুজনকে বিশ্বাস করতে শুরু করেছে, ভালবাসতে শুরু করেছে তাই এই জুটি যেন চিরকাল এমনই থাকে তাই প্রার্থনা করছিলেন গাঁটছড়া ধারাবাহিকের ভক্তরা। আর এবারে দর্শকদের সেই আশাই পূরণ হয়েছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে সিংহ রায়দের সমস্ত মডেলকে বেশি টাকা দিয়ে কিনে নিয়েছে দত্তরা, যার ফলে নাজেহাল সিংহ রায় পরিবার। কারা মডেল হবে তাই নিয়ে চিন্তিত সকলের। তখনই খড়ির বুদ্ধিতে সকলে প্রাণ ফিরে পায়। খড়ি বলে যে সিংহ রায় বাড়ির সকল মহিলারা মিলেই এই সিং রায় জুয়েলার্স এর গয়না পড়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে আর সেই কথাই স্থির হয়ে যায়।

কিন্তু এসবের মধ্যেও খড়ি এবং ঋদ্ধিমানের মিষ্টি রোমান্টিক একটি ভিডিও ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে। সোশ্যাল মিডিলে অসংখ্য ফ্যান পেজ রয়েছে গাঁটছড়া ধারাবাহিকের এবং সেখান থেকেই খড়ি এবং ঋদ্ধিমানের একটি মুহূর্ত পোস্ট করা হয় instagram এ। সেখানে দেখা যায় যে সবকিছুর মাঝেও নিজের বউকে সাজিয়ে তুলতে ভুলছে না ঋদ্ধিমান। বউকে এখন সেই চোখে হারাচ্ছে। তাই তো খড়ির সাজসজ্জা সবকিছুই লক্ষ্য করছে সে। এমনকি ভালোবেসে বউ এর খোপায় ফুলও গুজে দিচ্ছে। খড়ি অনেকবার বারণ করছি যে অনেক লোক রয়েছে সেখানে কেউ দেখে নেবে সিংহরায় রা বিপদে পড়বে কিন্তু তাতেও বউয়ের কথা শুনতে রাজি নয় ঋদ্ধিমান। বউকে ভালোবেসে কাছে টেনে নিচ্ছে সে। আর এই ভিডিওর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। সকলেই এই ভিডিও বেশ পছন্দ করেছেন হাজার হাজার লাইক এবং কমেন্টস করেছে ভিডিওটিতে।

Back to top button