বাংলা সিরিয়াল

জামিন পাওয়ার পরে নতুন চক্রান্ত করছে রূপ! থাপ্পড় মেরে সবক শেখালো গিনি

জি বাংলার দারুণ চর্চিত ধারাবাহিক হলো “ইচ্ছে পুতুল”। মেঘ ময়ূরী আর নীলের ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে মূলত এই সিরিয়ালের প্লট। তবে পারিপার্শ্বিক চরিত্র গুলির জীবনের গল্প নেহাত কম যায় না। সবটা মিলিয়ে প্রত্যেকটা দিন দুর্দান্ত পর্ব উপহার দিচ্ছে এই ধারাবাহিক।

আর তার ফলশ্রুতিতেই প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকায়, প্রথম দশের মধ্যে জায়গা করে নিচ্ছে এই ধারাবাহিকটি। মনে হচ্ছে, টিআরপি তালিকায় প্রথম পাঁচেই উঠে আসবে “ইচ্ছে পুতুল”।

ধারাবাহিকের বর্তমান গল্প বলছে, ইতিমধ্যেই জেল থেকে জামিন পেয়েছে রূপ। জামিন পাওয়ার পর মেঘকে ভয় দেখানোর জন্য উঠেপড়ে লেগেছিল সে। কিন্তু তারপর মেঘ আবারও পুলিশের কাছে সেই নিয়ে অভিযোগ করার পর, এখন নতুন নাটক শুরু করেছে রূপ। সে এখন গাঙ্গুলী পরিবার আর গিনির কাছে ভালো হতে চাইছে। কিন্তু গিনি তাকে আর বিশ্বাস করবে না।

এদিনের পর্বে দেখা গিয়েছে, গিনি আর মিনি দুজন মিলে শপিং এ গিয়েছে। সেখানেই গিনির সঙ্গে দেখা হয় রূপের। রূপ অনেক কিছু বলে গিনিকে বশ করার চেষ্টা করে। সে আর কখনো এই ধরনের অন্যায় কাজ করবে না বলে প্রতিশ্রুতি দেয়। হাত জোড় করে ক্ষমা চায় গিনির কাছে।

শেষবারের জন্য ক্ষমা করে দেওয়ার আর্জি জানায় রূপ। কিন্তু রূপের এসব কথায় গলে না গিয়ে, তার গালে ঠাস করে একটা চড় মারে গিনি।

কিন্তু নির্লজ্জ রূপ তাতে দমে না গিয়ে গিনির পিছন পিছন তার বাড়ি চলে আসে। বাড়িতে ঢুকেই গিনিকে সে বলে, “আমি ভালোবাসি তোমাকে। আমি মানছি আমি অনেক ভুল করেছি। প্লিজ আমাকে ক্ষমা করে দাও। আমি গিনির সঙ্গে আবার নতুন করে জীবনটা শুরু করতে চাই”।

সকলকে অনেক করে বোঝানোর চেষ্টা করে রূপ। কিন্তু কেউ তার কথা বিশ্বাস করেনি। উল্টে গলা ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয় তাকে। রূপ বলে, গিনিকে তার কাছে ফিরতেই হবে।

আরও পড়ুন : ছাত্রী পড়ানোর নামে বেডরুমে ছাত্রীর সঙ্গে প্রেমালাপ পরাগের! দুজনকেই ধুয়ে দিল শিমুল

Back to top button

Ad Blocker Detected!

Refresh