বাংলা সিরিয়াল

রান্নাঘরের সুদীপার ছেলে এবার যাবে প্রি-স্কুলে! প্রথমদিন বাবাকে প্রণাম করেই পিঠে ব্যাগ নিয়ে স্কুলে গেল আদিদেব, রইল ভিডিও

সুদীপা ও অগ্নিদেব চ্যাটার্জীর একরত্তি ছেলে আদিদেব চ্যাটার্জী। ছোট থেকেই তার একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমের পাতায়। মা সুদিপা চ্যাটার্জী প্রায়ই নিজের ছেলের নানা কীর্তিকলাপ শেয়ার করে থাকেন, যা খুব স্বাভাবিকভাবেই ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। সম্প্রতি আদিদেবের প্রথম স্কুলে যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যা নিজেই শেয়ার করেছেন সুদীপা।

গত প্রায় দু’বছর ধরে সমস্ত স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ের করোনা পরিস্থিতির জন্য বন্ধ ছিল। মাঝে স্কুল খুললেও তা আবারো বন্ধ হয়ে যায়। তবে সম্প্রতি ছোট থেকে বড় সকলেরই স্কুল শুরু হয়ে গিয়েছে। ক্লাস শুরু হয়েছে একেবারে ছোট বাচ্চাদেরও। সেই তালিকায় রয়েছে সুদীপা ও অগ্নিদেব চ্যাটার্জি একরাত্তি ছেলে আদিদেবও।

সম্প্রতি সুদিপার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে প্রথম দিন স্কুল যাওয়ার জন্য একেবারে তৈরি আদিদেব। বাবাকে প্রণাম করেই পিঠে ব্যাগ নিয়ে সে বেরিয়ে পরে স্কুলে যাওয়ার জন্য। তবে সাধারণ পোশাকেই দেখা গিয়েছে তাকে। কোন স্কুল ইউনিফর্ম ছিলোনা। মা সুদীপা তার প্রথম স্কুলে যাওয়ার মুহূর্ত ক্যামেরাবন্দি করছেন, তা বুঝতে পেরে ক্যামেরার দিকে তাকিয়ে মুচকি হেসেও দিয়েছে এই একরত্তি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের পাতায় রিল ভিডিও আকারে ভিডিওটি শেয়ার করেছেন তিনি। ভিডিওটি শেয়ার করার পরই, তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। উল্লেখ্য, আদিদেবের মত অনেকেই এই চলতি সপ্তাহে প্রথমবারের জন্য স্কুলে গেলো।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button