বাংলা সিরিয়াল

জনপ্রিয় ট্রেন্ডিং গানের তালে শাড়ী পড়ে অসাধারণ কোমর দোলালেন ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের নায়িকা অপু অভিনেত্রী সুস্মিতা দে, তুমুল ভাইরাল ভিডিও

দর্শকেরা তাদের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের বাস্তব জীবন সম্পর্কে জানতে সবসময় আগ্রহী থাকেন। বাস্তবে অভিনেত্রী অভিনেতা কিরকম তাদের কি লাইফ স্টাইল কি সমস্ত কিছুই জানার জন্য মুখিয়ে থাকেন সকলে। তবে সেই সমস্ত কিছু জানতে গেলে আপনাকে চোখ রাখতে হবে তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে।

বর্তমানে সকলেই এখন সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ থাকেন। স্মার্টফোনে রয়েছে সকলের হাতেই আপনাদের প্রিয় তারকাদের জীবন সম্পর্কে জানতে গেলে তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে তাদের কে ফলো করে রাখুন তাহলেই আপনি তাদের জীবনের নিত্য নতুন আপডেট পেয়ে যাবেন। প্রতিদিনই সেলিব্রেটিরা তাদের নিত্য নতুন ছবি ভিডিও ইত্যাদি সেখানেই আপলোড করেন।

বর্তমানে আবার ইনস্টাগ্রম রিল ভিডিওর চাহিদা দারুন বেড়েছে। সকলেই এই রিল ভিডিও বানান। সেলিব্রেটির শুরু করে আমজনতা সকলেই। সেলিব্রিটিরা তাদের ব্যস্ত কাজের মাঝেও একটু সময় বার করে ঠিকই ভিডিও বানান। আর তাদের এই ভিডিও দেখে দর্শকরা বেশ আনন্দ পান।

সম্প্রতি সেরকম একটি ভিডিও দশকের বেশ মনে ধরেছে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অপরাজিত অপুর অপু অর্থাৎ অভিনেত্রী সুস্মিতা দে কে তো আপনারা সকলেই চেনেন। নিজের প্রথম কাজের মাধ্যমে অভিনেত্রী দর্শকের মন জয় করে নিয়েছে। ধারাবাহিকে সম্প্রতি কিছুদিন আগেই বিডিও অফিসার হয়েছেন অভিনেত্রী।

সংসার, কাজের জায়গা সমস্ত কিছুই সমান ভাবে সামলাচ্ছেন ধারাবাহিকে। এবারে শুটিংয়ের ফাঁকে ট্রেনিং গান ‘সজনা তেরে লিয়ে সাজনা’ গানে কোমর দুলিয়েছেন। ধারাবাহিকের পোশাক পরেই অভিনেত্রীকে এই ভিডিও বানাতে দেখা গিয়েছে এবং ইতিমধ্যে হাজার হাজার দর্শক অভিনেত্রীর ভিডিওকে পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button