বাংলা সিরিয়াল

‘মন ফাগুন অতীত’! অভিনেতা শনের বদলে এবার নতুন নায়ক জনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সৃজলা গুহ! নতুন জুটি নিয়ে উত্তেজিত অনুগামীরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুনে’র মাধ্যমে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৃজলা গুহ। মূলত মডেলিং এর জগত থেকে উঠে এসে অত্যন্ত সফলভাবে টলিউডের নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তিনি। তবে মাস খানেক আগে শেষ হয়েছে মন ফাগুন ধারাবাহিকের সম্প্রচার এবং এই মুহূর্তে পরবর্তী কোন কাজে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাবে তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

এবার তার মধ্যেই জানা গিয়েছে নতুন নায়ক জন ভট্টাচার্যের সঙ্গে খুব সম্ভবত জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী। যদিও গোটা বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ তিনি জানা গিয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত একটি মিউজিক ভিডিওতে অভিনেতা জন ভট্টাচার্যের সঙ্গে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী সৃজলা গুহকে।

বলাই বাহুল্য নতুন জুটিকে দেখার জন্য টলিউড প্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করলেও অভিনেতা শন ব্যানার্জীর সঙ্গে অভিনেত্রীকে দেখতে না পাওয়ার দুঃখ প্রকাশ করেছেন মন ফাগুন ধারাবাহিকের অনুগামীরা। এই ধারাবাহিকের মুখ্য জুটি দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিল অনুগামীদের মধ্যে। যে কারণে প্রিয় দুই তারকাকে আবারও একসঙ্গে দেখতে চেয়ে দাবি জানিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

Back to top button