বাংলা সিরিয়াল

‘গরিবের নোরা ফতেহি’, ‘দিলবার’ গানে নেচে তুমুল ট্রোলড ‘মন ফাগুনে’র পিহু ওরফে অভিনেত্রী সৃজলা গুহ! তীব্র কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী সৃজলা গুহ। তবে তার পাশাপাশি স্টার জলসার অনুষ্ঠানের মঞ্চে বলিউডি গানে নেচে বিতর্কে সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে। এবার আরো একবার ধারাবাহিকের প্রয়োজনে হিন্দী গানে কোমর দোলাতে দেখা গেল অভিনেত্রীকে।

এবং তারপরেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হলেন সকলের প্রিয় ‘মন ফাগুনে’র পিহু। প্রসঙ্গত এ দিন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে যে ভিডিওটি উঠে এসেছে সেখানে অভিনেত্রীকে দেখা দিয়েছে জনপ্রিয় হিন্দি গান ‘দিলবার’ এ নাচ করতে। পাশাপাশি তার সঙ্গে দেখতে পাওয়া গিয়েছে অভিনেতা শন ব্যানার্জিকে। প্রসঙ্গত ‘মন ফাগুন’ ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে ঋষিরাজের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শন ব্যানার্জি।

তবে এদিন অভিনেত্রীকে ওই গানে নাচ করতে দেখে তীব্র কটাক্ষ ছুড়ে দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। অনেকেই জানিয়েছেন নোরা ফতেহিকে নকল করতে গিয়ে অভিনেত্রী আসলে গরিবের নোরা ফতেহি হয়ে উঠেছেন। বলাই বাহুল্য আবারো নাচের জন্য তুমুল বির্তকের সম্মুখীন হতে হয়েছে টলিউড অভিনেত্রী সৃজলা গুহকে। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী। বরং আগের বারের মতই চুপ থেকে বিষয়টি এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Back to top button