বাংলা সিরিয়াল

‘আমি রান্না করি, ডোনা খায়’! ‘দাদাগিরি’র মঞ্চে কথায় কথায় ব্যক্তিগত তথ্য ফাঁস করে ফেললেন সঞ্চালক সৌরভ গাঙ্গুলী

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে এক অন্যরকম সৌরভ গাঙ্গুলীকে দেখতে পান দর্শকরা। দাদাগিরিতে যোগদান করা প্রতিযোগীদের সঙ্গে বিভিন্ন রকম কথোপকথনের মেতে উঠতে দেখা যায় তাকে। তবে এবার কথা প্রসঙ্গে ব্যক্তিগত তথ্য প্রকাশ করে ফেলতে দেখা গেল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে।

প্রসঙ্গত কিছুদিন আগেই দাদাগিরির শুটিং সেট থেকে একটি ফটো পোস্ট করে সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন খুব শীঘ্রই এ বছরের মত শেষ হতে চলেছে ‘দাদাগিরি’র পথচলা। বলাই বাহুল্য এই খবর শুনে যার পর নাই দুঃখিত হতে দেখা গিয়েছিল অনুগামীদের। তবে এবার প্রতিযোগীদের নিয়ে একটি বিশেষ পর্বে ব্যক্তিগত কথা ফাঁস করে ফেললেন কলকাতার মহারাজ। প্রসঙ্গত এদিন দাদাগিরির একটি প্রশ্নে প্রতিযোগীদের কাছে তিনি জানতে চেয়ে ছিলেন শুক্তো রান্না করতে গেলে কি কি দিতে হয়।

সেখানেই কথা প্রসঙ্গে তিনি জানান কিছুদিন আগেই তিনি শুক্তো রান্না করেছিলেন। এরপরই সৌরভ মন্তব্য করেন তিনি মাঝেমধ্যেই রান্না করেন এবং তার স্ত্রী অর্থাৎ ডোনা গাঙ্গুলী খান। তার কথা শুনে একজন মহিলা প্রতিযোগীকে বলতে শোনা গিয়েছে ডোনা একজন অত্যন্ত ভাগ্যবতী মহিলা। তবে বলাই বাহুল্য সকলের প্রিয় সৌরভ গাঙ্গুলী যে রান্নাও করতে পারেন সে কথা জানতে পেরে ভারী অবাক হয়েছেন অনুগামীরা।

Back to top button