বাংলা সিরিয়াল

মিঠাই এর সৌমিতৃষা কে হারিয়ে দিলেন ‘গোধূলি আলাপ’ সিরিয়ালের নোলক! ধারাবাহিক শুরু হতে না হতেই অ্যাওয়ার্ড জিতে নিল অভিনেত্রী সোমু সরকার, অর্থাৎ স্টার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের নোলক

বর্তমানে বাংলা ধারাবাহিকের চাহিদা দিনে দিনে বেড়ে যাচ্ছে। যার ফলে দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে শুরু হয়েছে একঝাঁক নতুন ধারাবাহিক। এই একঝাঁক নতুন ধারাবাহিক গুলি বিভিন্ন স্বাদের আর সেই নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘গোধূলি আলাপ’। একেবারে ভিন্ন ধরনের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। একটি অসম বয়সী প্রেমের গল্প তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা কৌশিক সেন এবং নবাগত অভিনেত্রী সোমু সরকারকে। আর নিজের প্রথম ধারাবাহিক এর মাধ্যমে দর্শকদের মনে বেশ ভালো মতন জায়গা দখল করে নিয়েছে অভিনেত্রী। ধারাবাহিকের গল্প শুরু থেকেই বিতরকের কারণ হলেও বর্তমানে ধীরে ধীরে দর্শক এই ধারাবাহিকে পছন্দ করেছেন।

ধারাবাহিকে দুজনের চরিত্রের নাম নোলক এবং অরিন্দম। অরিন্দম হল শহরের সব থেকে বড় নামি একজন উকিল এবং নোলক হল এক গ্রামের বহুরূপী। ভাগ্যের পরিহাসে দুজনের বিয়ে হয়ে যায় এবং তারপরেই শুরু হয় ধারাবাহিকের গল্প। প্রথমে অরিন্দমের বাড়ি থেকে কেউ মেনে নেয়নি যার ফলে অনেক অপমান সহ্য করতে হচ্ছে নোলক কে। তবে নিজের প্রথম ধারাবাহিক এর মাধ্যমে দারুণ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী সোমু সরকার।

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২২। প্রতিবছরের মতো এবছরও চ্যানেলের কলাকুশলীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে এই অ্যাওয়ার্ড শো। এখানে প্রত্যেকেই নিজেদের কাজের জন্য যোগ্য সম্মান পাবেন। আর এবারের নবাগতা অভিনেত্রী হিসেবে পুরস্কৃত হয়েছেন সোমু সরকার। নিজের অভিনয় জীবনের প্রথম অ্যাওয়ার্ড পেয়ে দারুণ খুশি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া একাউন্টে অ্যাওয়ার্ড হাতে ছবি পোস্ট করেছে সোমু এবং ক্যাপশনে লিখেছেন ‘আমাদের সব স্বপ্নই সত্যি হবে যদি আমরা সেটার পিছনে দৌড়াতে পারি। আমিও একটা জার্নি শুরু করেছি, এখনো অনেকটা পথ যাওয়া বাকি’।

অভিনেত্রীর এই পুরস্কারের জন্য সবাই তাঁকে কংগ্রেজুলেশন জানিয়েছে। অনেক অভিনন্দন এবং দর্শকের ভালোবাসা পেয়েছে। আগামী দিনে আরো অনেকটা পথ চলা বাকি রয়েছে দর্শকেরা ধারাবাহিকের আগামী দিনে কি হতে চলেছে তা দেখার জন্য অপেক্ষা করে রয়েছে।

Back to top button