বাংলা সিরিয়াল

অন্যান্য অবিবাহিত অভিনেত্রীদের মতোই দেবীবরণ করছেন অভিনেত্রী শ্বেতা! দেবীবরণ থেকে সিঁদুর খেলা সবেতেই মেতে রয়েছেন যমুনা ঢাকি খ্যাত তথা শ্বেতা

শ্বেতা ভট্টাচার্য, বর্তমানের বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় নাম। শুধু বাংলা টেলিভিশন বলা ভুল হবে হিন্দি ধারাবাহিক কেও কাজ করেছে না এই অভিনেত্রী। আবার ডেবিউ করে নিয়েছেন বাংলা চলচ্চিত্রতে। তবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকির হাত ধরে আবারো বাংলা ধারাবাহিক জগতে বেশ নাম করেছিলেন অভিনেত্রী। যদিও কয়েক মাস আগেই বিদায় নেয় এই ধারাবাহিক।

তবে এবার নিজের জীবনে আনন্দে মেতে রয়েছেন অভিনেত্রী। অন্যান্য সকল অভিনেত্রীদের মতোই আনন্দ উৎসবে মেতে উঠেছেন তিনিও। পুজোর চারটে দিন সব রকম হাসি, ঠাট্টা, আনন্দ, মজা, খাওয়া দাওয়া, ঘোরাঘুরির পর এসেছে দেবী বরণের পালা। অভিনেত্রী শেতাও যোগ দিয়েছেন দেবী বরণে। তিনিও অবিবাহিত তবে দেবীবরণ করেছেন নিষ্ঠার সঙ্গে। পরিবার ও আত্মীয়দের সঙ্গে খুবই আনন্দের সাথে দেবীবরণ করছেন অভিনেত্রী। দেবীবরণ এর বিভিন্ন ছবি শেয়ার করেছেন নেট মাধ্যমে। আর সেখানেই অভিনেত্রীর অনুরাগীরা ভালোবাসা ভরিয়ে দিয়েছেন তাঁকে।

নিজের নেট মাধ্যমে নিজের বিভিন্ন ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এদিন এই ছবিতে অভিনেত্রীকে দেখতে পাওয়া গিয়েছে সাদা রংয়ের জামদানিতে। তার সঙ্গে নীল ব্লাউজ। জল মিষ্টি খাইয়ে আলতা সিঁদুর দিয়ে মনের শুদ্ধতার সাথে দেবীবরণ করেছেন অভিনেত্রী। তবে জানা যাচ্ছে পুজোর পরেই আবার কাজের জগতে ফিরবেন অভিনেত্রী।

পুজোর পরে আসতে চলেছে পরে আসতে চলেছে অভিনেত্রীর নতুন ধারাবাহিক। তবে নতুন নতুন ধারাবাহিক আসতে চলেছে বাংলা ভাষাতেই। জানা গিয়েছে প্রযোজক সুশান্ত দাসের সংস্থায় কাজ করবেন অভিনেত্রী শ্বেতা। ইতিমধ্যেই বাংলা চলচ্চিত্রে ডেবিউ করে ফেলেছেন অভিনেত্রী। অভিনেতা দেব এর বিপরীতে পরিচালক অভিজিৎ সেনের পরিচালনায় প্রজাপতি সিনেমায় কাজ করেছেন তিনি। এই সিনেমার হাত ধরেই বাংলা সিনেমা জগতের পদার্পণ করেছেন তিনি।

প্রসঙ্গত ২০১০ সালে ছোট পর্দায় অভিনেত্রী হিসেবে কাজ করেন তিনি। সিঁদুর খেলা ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় দেখতে পাওয়া যায় তাকে। “তুমি রবে নীরবে”, “জড়োয়ার ঝুমকো”, “কনক কাঁকন”-এর মতো জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তাঁর ঝুলিতে। কিছুদিন আগেই শেষ হয়েছে ধারাবাহিক জগতের জনপ্রিয় ধারাবাহিক যমুনা ঢাকি। সম্ভবত জুলাই মাসে এই ধারাবাহিক শেষ হয়েছে। তবে খুব শীঘ্রই ধারাবাহিকের জগতে ফিরবেন অভিনেত্রী।

Back to top button