বাংলা সিরিয়াল

“রাতে ভদ্র বাড়ির মেয়েরা রাস্তায় বেরোয় না” – পোস্ট মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার

ঐন্দ্রিলা সাহা, ছোট থেকে টেলিভিশন জগতে বিভিন্ন কাজ করেছেন তিনি। মোটকথা বাংলা টেলিভিশনে বেশ জনপ্রিয় নাম। বিশেষত নাচের শো এর জন্য জনপ্রিয়তা পেয়েছিলেন ছোটবেলাতেই। তবে বর্তমানে পূর্ণাঙ্গ অভিনেত্রী হিসেবে যথেষ্ট নাম আছে তাঁর। বিশেষত মিঠাই ধারাবাহিকের নিপা চরিত্রের জন্য যথেষ্ট জনপ্রিয়তা পাচ্ছেন টেলিভিশনের দৌলতে। মিঠাই ধারাবাহিকের এই চরিত্র কে পছন্দ করেনা দর্শক মেলা ভার। তবে শুধু ধারাবাহিক নয় বিজ্ঞাপনের পাশাপাশি কাজ করেছেন স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্রতেও।

এছাড়াও অভিনয়ে জগতে নামের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালো বড় ফ্যান ফলোয়িং আছে অভিনেত্রীর। তাই মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ব্যক্তিগত আপডেট ছাড়াও দিয়ে থাকেন কাজের আপডেটও। তেমনি কিছু কাজের আপডেট এইবারও দিলেন ঐন্দ্রিলা। যদিও সেই ছবির নিচেও বেশ ভালই কটাক্ষ করেছে নেট দুনিয়ার একাংশ।

ঐন্দ্রিলা কে তাঁর ইনস্টাগ্রামে একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করতে দেখা গিয়েছে। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে তিনি একটি প্ল্যাকার্ড নিয়ে দাঁড়ানো। আর সেই প্লে কার্ডের মধ্যে কালো অক্ষরে বাংলায় লেখা, “রাতে ভদ্র বাড়ির মেয়েরা রাস্তায় বেরোয় না”। তবে অভিনেত্রী স্পষ্টভাবে নিজের ক্যাপশনে জানিয়ে দিয়েছেন এই পোস্টটি তাঁর কাজের। হইচইতে নতুন ওয়েব সিরিজ এসেছে। “বোধন” ওয়েব সিরিজের প্রমোশনের জন্য এই পন্থা। তবে নেটিজেনরা এসব বিষয়ে বোধহয় একটু কম বোঝেন। সেই কারণেই বিভিন্ন ধরনের মন্তব্য সহ্য করতে হয়েছে তাঁকে। যদিও অভিনেত্রী পাশে পেয়েছিলেন নিজের অনুরাগীদের। তাঁরা সবাই বোধন ওয়েব সিরিজের কনটেন্ট নিয়ে প্রশংসা করেছেন। যদিও পোস্টটি শেয়ার করার সাথে সাথে ১৪ হাজারের বেশি মানুষ পোস্টটি পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

Back to top button