বাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে সকলের সামনে সৌরভ গাঙ্গুলী কে কাকা বলে সম্মোধন করলেন অভিনেত্রী মানসী সিনহা, দিদির বয়সী অভিনেত্রীর মুখে এই কথা শুনে দুঃখপ্রকাশ করলেন মহারাজ

টেলিভিশনের পর্দায় আমরা তাকে সবসময় মজাদার চরিত্রে অভিনয় করতেই দেখতে পেয়েছি। শুধুমাত্র পর্দায় নয় তিনি বাস্তব জীবনে বেশ মজার মানুষ। তিনি আর কেউ নন সকলের প্রিয় অভিনেত্রী মানসী সিনহা। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে। সেখানে তিনি সাত্যকির ছোট ঠাম্মির ভূমিকায় অভিনয় করছেন। খুব শীঘ্রই আবার দাদাগীরির মঞ্চে হাজির হবে উর্মির পরিবার আর সেখানেই দেখা যাবে অভিনেত্রী মানসীকে।

ইতিমধ্যেই জি বাংলার পক্ষ থেকে সামনে এসেছে দাদাগিরির আগামী এপিসদে প্রমো ভিডিও। দাদাগিরির খেলা চলাকালীন সবাইকে প্রশ্ন করা হয় যে মিষ্টির দোকানে দেখা সবথেকে মজাদার জিনিস কি? এ প্রশ্নের উত্তরে মানসী দেবী জবাব দেন ভাঁড়। কিন্তু দাদা জানিয়ে দেন যে এই প্রশ্নের উত্তরটি ভুল কিন্তু তা মানতে রাজি নন মানসিক তিনি বলে ওঠেন যে “না না ভাঁড় ছাড়া এটা আর কিছুই হতে পারে না কাকা।” আর দিদির বয়সী অভিনেত্রী মুখে কাকা ডাক শুনে হেসে লুটোপুটি খান সৌরভ গাঙ্গুলী সহ বাকি প্রতিযোগিরাও।

মানসীর মুখে কাকা ডাকটি শুনে সৌরভ গাঙ্গুলী অত্যন্ত দুঃখের সহিত বলে ওঠেn “এমনিতেই দিনে দিনে হুহু করে বয়স বাড়ছে, তার মধ্যে আপনি এসে কাকা বললেন” তার উত্তরে মানসী জানান “উত্তেজনার বশে মুখ ফসকে বেরিয়ে গেছে”।

প্রমো ভিডিও মুক্তি পাওয়ার পর থেকে প্রত্যেকে অপেক্ষা করে আছে কবে টেলিভিশনের পর্দায় এই এপিসোড দেখা যাবে তার জন্য। এমনিতেই দাদাগিরির জনপ্রিয়তা সবথেকে বেশি ননফিকশন শো গুলোর মধ্যে। তার উপর প্রিয় ধারাবাহিকের সদস্যরা আসছেন ভক্তরা তো অপেক্ষা করে থাকবেনই।

Back to top button