বাংলা সিরিয়াল

‘যত সাফল্য পাচ্ছি, তত বন্ধুর সংখ্যা কমছে’! স্কুলের বন্ধুদের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য ‘কৃষ্ণকলি’র মুন্নি ওরফে অভিনেত্রী অনন্যা গুহ

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র নেতিবাচক চরিত্রে অভিনয়ের মাধ্যমে টলিউড অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী অনন্যা গুহ। তবে এখনো তিনি স্কুল ছাত্রী। যে কারণে নিয়মিত অভিনয়ের পাশাপাশি স্কুলের পড়াশোনাও সামলাতে হয় তাকে। তবে এবার এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে স্কুলের বিরুদ্ধেই মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। পাশাপাশি একশ্রেণীর বন্ধুদের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

এদিন ছোটপর্দার মুন্নি জানিয়েছেন একসময় সারা ক্লাসের সকলেই প্রায় তার বন্ধু ছিল। কিন্তু এরপর ছোটপর্দায় সাফল্য মিলতেই ধীরে ধীরে সরে যেতে থাকেন তার তথাকথিত বন্ধুরা। অভিনেত্রী জানিয়েছেন খুব সম্ভবত তাদের বাবা-মায়েরা বারণ করার জন্যই নিজেদেরকে তারা তার থেকে দূরে সরিয়ে নিয়েছেন। তবে এখনো যে দুজন সত্যি কারের বন্ধু রয়েছে তার স্কুলে সে কথা জানাতে ভোলেননি অভিনেত্রী। যে কারণে স্কুল কামাই করে অভিনয় করতে শুরু করলে তারাই তাকে প্রয়োজনীয় পড়াশোনা বিষয়ক খবর জানিয়ে দেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

এদিন তার সাক্ষাৎকার ভাইরাল হতেই অনুগামীরা জানিয়েছেন সাফল্য পেতে শুরু করলেই আশেপাশের মানুষের সংখ্যা হামেশাই কমে যেতে থাকে। তাই অভিনেত্রীকে তাই নিয়ে চিন্তা করতে বারণ করেছেন তারা। বরং তার থেকে কাজে মন দেওয়ার উপদেশ দিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

Back to top button