বাংলা সিরিয়াল

‘অস্ত্রোপ্রচারের পরেও এত সুন্দর নৃত্য পরিবেশন,’ কলকাতার একটি শারদ অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে নেটিজেনদের প্রশংসা অর্জন করলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়

আজ মহা চতুর্থী। পাড়ায় পাড়ায় প্রতিমা দর্শন, আড্ডাও, হৈ হুল্লোর সবকিছুই শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই অনেকেই ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছেন। দেবীপক্ষের সূচনা শুরুতেই মায়ের আরাধনা শুরু হয়ে গিয়েছে। সমস্ত অন্ধকার মুছে গিয়ে নতুন আলো ফুটেছে চারিদিকে। তেমনি নিজের জীবনের সমস্ত অন্ধকার দিক ভুলে গিয়ে নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগেই শিরদাঁড়ার অপারেশনের জন্য চেন্নাইতে পাড়ি দিয়েছিলেন তিনি। সেখানে অস্ত্রোপচার সেরে কিছুদিন আগেই ফিরেছেন কলকাতায়। অস্ত্রপ্রচারের পর দারুন ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। কিন্তু আবারো সোজা হয়ে মাথা উঁচু করে নতুনভাবে ঘুরে দাঁড়িয়েছেন তিনি।

ইতিমধ্যেই কলকাতার বেশিরভাগ পুজো উদ্বোধন হয়ে গিয়েছে। বিভিন্ন পুজো উদ্বোধনে দেখা যাচ্ছে অভিনেতা অভিনেত্রীদের। সেরকম একটি শারদ অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করতে গিয়েছিলেন কনীনিকা। লাল পাড় সাদা শাড়ি পড়ে একেবারে মা দুর্গার মত সেজে গিয়েছিলেন তিনি। দেখে একেবারেই বোঝা যাচ্ছিল না যে কিছুদিন আগে এত বড় একটা অস্ত্রপোচার থেকে ফিরেছেন তিনি। কিছুদিন আগেই শিরদাঁড়ায় প্রচন্ড যন্ত্রণার কারণে অস্ত্রোপচারের জন্য সুদূর চেন্নাইতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরে এসে অস্রপ্রচারের পর নিজের গলার স্বর হারিয়ে ফেলেন অভিনেত্রী। কিন্তু ভেঙে পড়েননি। মাথা উঁচু করে দাঁড়িয়েছেন মানসিক জোরে। আজ তিনি সকলের সামনে এত সুন্দর নৃত্য পরিবেশন করেছেন।

প্রথমে নাচের ভিডিও লাইভ করছিলেন তিনি। কিন্তু কোন ভাবে সেটি সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট হয়ে যায় পরবর্তী সময়ে তিনি নাচের আরেকটি ভিডিও আপলোড করে তিনি লিখেছেন, “আমার লাইভগুলো কালকের শোয়ের বুঝলাম না কী কারণে ফেসবুক সরিয়ে নিল। কেউ নিশ্চয়ই কমপ্লেন দিয়েছে… খুব দুঃখের! সার্জারির পর মনে জোর এনে পারফরম্যান্সটা করলাম। ঊর্মীমালাকে ধন্যবাদ যে, অন্য ফোনে রেকর্ডিং করেছিল। আপনাদের সঙ্গে শেয়ার করলাম আবার।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh