টলিউড

‘লক্ষাধিক টাকার ব্যাগ, সঙ্গে মানানসই আউটফিট’! নুসরতের হাত ব্যাগের দাম কত জানেন! শুনলে কপালে উঠবে চোখ

সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহানকে সকলেই এক নামে চেনেন। তার অভিনয় তথা কর্ম জগতের জন্য তিনি যত না বেশি আলোচিত তার থেকেও বেশি আলোচিত তিনি তার ব্যক্তিগত জীবনের জন্য। নিখিল জৈনের সাথে তার বিবাহ এবং বিবাহ বিচ্ছেদ, তার সন্তান ঈশানের জন্ম এবং যশ দাশগুপ্তের সাথে তার সম্পর্ক এবং তার সন্তানের পিতার নাম যশ দাশগুপ্ত এই সমস্ত বিষয় নিয়ে তিনি ভীষণভাবে হাইলাইটেড হয়েছেন এবং কঠোরভাবে সমালোচিত এবং কটাক্ষের শিকার হয়েছেন। যদিও এই সমস্ত সমালোচনা ও কটাক্ষকে কুচপরোয়া নেহি করে উড়িয়ে দেন নুসরাত জাহান, তিনি তার জীবন নিজের ব্যক্তিগত ইচ্ছাতেই যাপন করতে আগ্রহী তবু সমালোচনা এবং কটাক্ষ তার পিছু ছাড়ে না।

শপিং করে ছবি দিলেও তাকে কটাক্ষের শিকার হতে হয়, কোন রিল ভিডিও বানালেও তাকে কটাক্ষের শিকার হতে হয়, এমন কি কোন ফটোশুট করলেও তাকে কটাক্ষ শুনতে হয়। ঈদের শুভেচ্ছা বার্তা জানালেও তাকে সমালোচিত হতে হয়। তবে এইসব টিপ্পনী এবং সমালোচনা গায়ে না মেখে সোশ্যাল মিডিয়ায় প্রায় পোস্ট করেন অভিনেত্রী। কখনো সুন্দর হট ড্রেস পড়ে ছবি ছাড়েন কখনো বা যশের সাথে ভিডিও ছাড়েন, কখনো আবার মহালয়ায় দেবীর মত সেজে ওঠেন আর তার সকল ছবি ভিডিও পোস্ট নিয়ে শুরু হয় সোশ্যাল মিডিয়ায় চর্চা।

তবে যতই সমালোচনা এবং কটাক্ষ হোক না কেন নুসরাতের ড্রেসিং সেন্স এবং ফ্যাশন সেন্স যে দারুন তার স্বীকার করেন অনেকেই। সেই কারণে প্রচুর মানুষ নুসরতের ফ্যাশন স্টেটমেন্ট ফলো করেন, নুসরাত কি ড্রেস পড়ছেন, কি জুতো পড়ছেন, কি ধরনের বিকিনি বা হ্যান্ডব্যাগ ইউজ করছেন সবটাই দেখবার জন্য তারা মুখিয়ে থাকেন। সম্প্রতি নুসরত একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে হোয়াইট কালারের মনোক্রম্যাটিক জাম্পস্যুট পরেছেন তিনি। ভীষণ সুন্দর এবং কুল লাগছিল তাকে এই লুকে কিন্তু নেটিজেনদের নজর কেড়েছে তার সাথে থাকা পার্সটি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

নুসরাত যে ব্যাগটি হাতে নিয়েছিলেন সেই ব্যাগের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বলিউডের দীপিকা পাড়ুকোন। এই ব্যাগটির কোম্পানি হল লুই ভিতোঁ, এই ব্যাগের বাজারদর ভারতীয় টাকা অনুযায়ী দুই লাখেরও বেশি। যদিও এই ব্যাগ ফলো করে প্রচুর নকল ব্যাগ তৈরি হয়েছে তবে নুসরতের ব্যাগটি ছিলো নজর কাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button