বাংলা সিরিয়াল

রচনা ব্যানার্জি কে হারাতে খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় নন ফিকশন শো নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার, চলবে রচনা ব্যানার্জি দিদি নাম্বার ওয়ান এর সঙ্গে জোরদার টক্কর

বেশ কিছুদিন হল স্টার জলসার পর্দায় শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’। ধারাবাহিককে শ্রীময়ী চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। এই ধারাবাহিকে অভিনয় করে সকলের মন নতুন করে আবারো জয় করে নিয়েছিলেন অভিনেত্রী। দীর্ঘ বেশ কয়েকদিন ধরে শ্রীময়ী চলেছিল রমরমিয়ে। এই ধারাবাহিক দর্শক মহলে এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে বাংলা ছাড়াও আরো অন্যান্য ভাষায় এই সিরিয়াল দেখানো হয়েছে।

তবে ধারাবাহিক শেষ হয়ে গেলে ইন্দ্রানী হালদারকে এরপর আর নতুন কোন ধারাবাহিকে দেখা যায়নি। তবে এবারে সুত্রের খবর অনুযায়ী আবারো টেলিভিশনের পর্দায় ফিরছেন অভিনেত্রী। না নতুন কোন ধারাবাহিক নিয়ে নয় এবারে নতুন একটি নন ফিকশন শো নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী। একটি বেসরকারি চ্যানেল পক্ষ থেকে সেই নন ফিকশন শো নিয়ে হাজির হবেন তিনি। সেই শো এর সঞ্চালিকতার দায়িত্বেই দেখা যাবে ইন্দ্রানী হালদার কে।

জানা গিয়েছে এই শো কোন বদ্ধ অডিটোরিয়াম বা কোন স্টুডিওতে হবে না। বিভিন্ন পাড়ায় ঘুরে ঘুরেই এই গেম শো খেলা হবে। যদিও এখনো এই গেম শো নিয়ে চ্যানেলের কর্তৃপক্ষ বা ইন্দ্রানী হালদার কেউই কিছু জানাননি। স্বয়ং অভিনেত্রী ইন্দ্রানী হালদার এই গেমটা নিয়ে ধোঁয়াশায় আছেন। গত বৃহস্পতিবার অভিনেত্রীর লুক সেট করা হয়েছে এই গেম শো এর জন্য। ঘরোয়া একদম সাবেকিয়ানা লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী।

এই বিষয়ে ইন্দ্রানী হালদার কে প্রশ্ন করলে তিনি বলেন “এখনো এই বিষয়ে আমি নিজেও কিছু জানি না গতকাল আমার লুক টেস্ট করা হয়েছে তবে গেমের ব্যাপারে আমাকে এখনো কিছু বলা হয়নি।” যতদূর সম্ভব এই গেম শো আসতে চলেছে জি বাংলার পর্দায়। তবে কি দিদি নাম্বার ওয়ান এর সঙ্গে টক্কর দিতে ইন্দ্রানী হালদার নামছেন ননফেকশন গেম শো নিয়ে? জানা যাচ্ছে পুজোর আগেই এই গেম শো দেখানো হবে টেলিভিশনের পর্দায়। অন্যদিকে ওয়েব সিরিজেও নিজের ডেবিউ ও করতে চলেছেন ইন্দ্রানী হালদার। অভিনেত্রীর আগামী ওয়েব সিরিজে অভিনেত্রীকে একজন রাজনৈতিক নেত্রী হিসেবে দেখা যাবে। পুজোর পরেই শুরু হয়ে যাবে শুটিং।

Back to top button