বাংলা সিরিয়াল

প্রথমবার ব্রেকআপ নিয়ে সংবাদ মাধ্যমের সামনে মুখ খুললেন অভিনেত্রী দেবচন্দ্রিমা, দীর্ঘদিনের সম্পর্কের এখানেই ইতি টেনেছেন অভিনেত্রী নিজেই

দেবচন্দ্রিমা ও সায়ন্ত বহুদিন ধরেই টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। দুজনের প্রেম ছিল খোলা বইয়ের মতন, তাতে কোনো রকম কোনো লুকোচুরি ছিল না। নিজেদের সব দারুণ দারুণ মুহূর্ত শেয়ার করতেন সোশ্যাল মিডিয়াতে। কিছুদিন আগেই দেবচন্দ্রিমার জন্মদিন উপলক্ষে দুজনে মালদ্বীপ ভ্রমণেও গিয়েছিলেন। এমনকি সায়ন্তর ইউটিউব চ্যানেলে নিয়মিত ভিডিও বানাতে দুজনে।

কিন্তু সম্প্রতি দুজনের সম্পর্কে চিড় ধরেছে, ব্রেকআপও নাকি হয়ে গেছে। বেশ কিছুদিন হল সোশ্যাল মিডিয়াতে দুজনের একসাথে কোন পোষ্ট বা ছবি কিছুই দেখা যাচ্ছে না। সম্প্রতি দেবচন্দ্রিমা কেও দ্যা কনফিউজ বক্স চ্যানেল সম্প্রতি আর দেখা যাচ্ছে না। যেখানে তিনি ভীষণ জনপ্রিয় ছিল। স্বাভাবিক ভাবেই তাকে মিস করছেন তার ফ্যানেরা। তাদের উদ্দেশ্যে দেবচন্দ্রিমা একটি পোস্ট শেয়ার করেন, এবং পোষ্টটি লিখেছেন “অনেকদিন ধরেই তোমরা কমেন্ট করছ দিদি ব্লগে ফিরে এসো, দেখবো না, আন সাবস্ক্রাইব করে দেব, কি করবে সেটা তোমাদের নিজেদের ইচ্ছে, তবে ওই নামের কোনো চ্যানেলে আমি আর ফিরছি না। যদি ইউটিউবে কোনদিন নিজের চ্যানেল খোলার কথা মনে হয় সেদিন আবার ব্লগে দেখতে পাবে আমাকে।” এখান থেকেই সবার পরিষ্কার অনুমান সায়ন্ত সঙ্গে দেবচন্দ্রিমার সম্পর্কের ফাটল করেছে যদিও এ নিয়ে সায়ন্ত বা দেবচন্দ্রিমা কোনো কথা প্রকাশ্যে কিছু বলেন।

বর্তমানে দেবচন্দ্রিমা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’ তে অভিনয় করছেন। এক সাক্ষাৎকারে দেবচন্দ্রিমা তাদের সম্পর্কের বিচ্ছেদ নিয়ে নিজেই মুখ খোলেন তিনি বলেন ” বর্তমানে আমি সিঙ্গেল, সম্পর্কের বিচ্ছেদের সিদ্ধান্তটা আমারই ছিল। সায়ন্ত সাথে তিনি অনেক ভালো সময় কাটিয়েছেন এই স্মৃতিগুলো কে তিনি ঝগড়ার মাধ্যমে একেবারেই নষ্ট করতে চান না, তাই সম্পর্কটা এখানেই শেষ করে দেন। তিনি বলেন সায়ন্ত কে কি কারনে ভাল লেগেছিল কি কারণে ওর সাথে আমি সম্পর্ক গিয়েছিলাম সেই নিয়ে কোনো রকম কোনো কথা আমি প্রকাশ্যে বলিনি, তাই ওর সঙ্গে বিচ্ছেদের কারণ কি সেই নিয়ে আমি কোন কথা বলবো না। তবে বেশ কিছুদিন ধরে লক্ষ্য করছি কিছু মানুষ বলছেন আমার সহঅভিনেতার জন্যই নাকি সায়ন্ত সাথে আমি সম্পর্ক বিচ্ছেদ করেছি। কিন্তু কোন সহ অভিনেতা তার নাম ঠিক করে বলতে পারছিনা তারা। তাদের উদ্দেশে আমি একটাই কথা বলতে চাই কারো সম্পর্কে না জেনে কোন মন্তব্য করা একেবারেই ঠিক না, আগে পুরোটা জানুন তারপরে কমেন্ট করুন।”

এছাড়াও দেবচন্দ্রিমা কথা শুনে স্পষ্টই বোঝা যাচ্ছিল তাদের দুজনের মধ্যে সম্পর্কের গভীরতা কতটা ছিল, ভালোবাসা কতটা গভীর ছিল তাদের দুজনের মধ্যে। অনেক ভক্তরাই আশা করে আছে তাদের দুজনের মধ্যে এই ক্ষণিকের ঝামেলা মিটে যাবে তারা দুজন আবার একসাথে ফিরে আসবে। দেবচন্দ্রিমা তাদের উদ্দেশ্যে বলেছেন “দেখা যাক কি হয়, সবটাই সময়ের অপেক্ষা, মাথার উপর ভগবান আছেন তিনি যা সিদ্ধান্ত নেবে তাই হবে।”

Back to top button