বাংলা সিরিয়াল

অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় জন্মদিনে দামী মদ, ব্র্যান্ডেড সানগ্লাস, দামি ব্র্যান্ডের ঘড়ি উপহার দিলেন স্ত্রী ত্বরিতা, ফাইভ স্টার হোটেলে ধুমধাম আয়োজনে পালন করলেন স্বামীর জন্মদিন

সম্প্রতি কয়েকদিন আগেই জন্মদিন গিয়েছে অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়। বাকি বছরগুলোর তুলনায় এবছর এর জন্মদিন যেন একটু বেশী বিশেষ কারণ তা হল ত্বরিতা। বিয়ের পর অভিনেতার প্রথম জন্মদিন তাও মনের মানুষ ত্বরিতার সাথে। দীর্ঘ বেশ কয়েক বছর প্রেমের পর চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়েন টেলিভিশনে ছোটপর্দার অভিনেতা এবং অভিনেত্রী। সৌরভের এই বিশেষ দিনটি আরও বিশেষ করে তুলেছেন স্ত্রী ত্বরিতা।

দুপুর কেটেছে মায়ের হাতের সমস্ত রকম পছন্দের রান্না দিয়ে এবং সন্ধ্যায় বিশেষ আয়োজন করেছিলেন স্ত্রী ত্বরিতা। কলকাতা শহরের নামী পাঁচতারা হোটেলে ফুলের তোড়া, কেক, দামি মদ এবং উপহার দিয়ে সাজিয়েছিলেন সৌরভের জন্য। ব্যান্ডেড শার্ট এবং ব্র্যান্ডেড সানগ্লাস উপহার দিয়েছেন অভিনেত্রী।

গত আগস্টে স্ত্রী এর জন্মদিন ধুমধাম আয়োজনে পালন করেছিল সৌরভ। সাক্ষাৎকারে সেই সমস্ত ঘটনায় শেয়ার করেন ত্বরিতা। ‘কড়ি খেলা’ ধারাবাহিকের বন্ধু ভাবনার বাড়িতেই স্ত্রীর জন্মদিনের আয়োজন করেছিলেন সৌরভ। সেখানেই সারপ্রাইজ পাটি রেখেছিলেন তার জন্য। দুপুরটা মায়ের হাতের নানা রকম খাবার, তার যা যা তার পছন্দসই সবই আয়োজিত ছিল, আর বিকেলের পরিকল্পনা ছিল সৌরভের।

জন্মদিনের সৌরভের থেকে হার্ট শেপের একটি ডায়মন্ড কানের দুল পেয়েছিলেন অভিনেত্রী। কিছুদিন আগেই শশুর মশাই কে হারানোর জন্য সেরকম বড় করে কিছু আয়োজন করা হয়নি। তবে দিনটি বেশ ভালোই কেটেছিল অভিনেত্রীর। পরিবারের সকলের কাছ থেকে এবং ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু বান্ধব দের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছেন তিনি।

টেলিভিশন জগতে বেশ কিছু বছর ধরে রয়েছেন অভিনেতা সৌরভ এবং ত্বরিতা। বেশ কয়েকটি ধারাবাহিক ইতিমধ্যে কাজ করেছেন দুজনে। এদিকে সৌরভ ও এই ইন্ডাস্ট্রির মানুষ। তিনিও ইতিমধ্যে বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন বর্তমানেও কাজ করছেন তিনি। সৌরভের সঙ্গে ত্বরিতার ইন্ডাস্ট্রিতে আলাপ হয়। সেখান থেকে বন্ধুত্ব প্রেম এবং বিয়ে।

দীর্ঘ ৩-৪ বছর প্রেমের সম্পর্কের পর চলতি বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। দারুণভাবে ধুমধাম আয়োজনের মাধ্যমেই বিবাহ সম্পন্ন করেন হয়। বিয়েতে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির বহু অভিনেতা অভিনেত্রীরা। ত্বরিতার বিশেষ বন্ধু সন্দীপ্তা সেন সেই দিন সকাল থেকেই উপস্থিত ছিলেন অভিনেত্রী বিয়েতে। দারুন সব আয়োজন এর মাধ্যমেই সৌরভ এবং ত্বরিতা সাত পাকে বাঁধা পড়েন।

 

View this post on Instagram

 

A post shared by Jupiter (@jupiterbanerjee)

Back to top button