বাংলা সিরিয়াল

‘মাঝবয়সী লোকের সাথে কিশোরী মেয়ের বিয়ে’! স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপের’ প্রোমো তীব্র ট্রোলড সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি টিআরপি তালিকায় নিজের একচ্ছত্র অধিকার প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে স্টার জলসার ধারাবাহিকগুলি। একত্রিতভাবে জি বাংলার ধারাবাহিকগুলিকে পেছনে ফেলে দিয়েছে তারা। পাশাপাশি এবার একের পর এক নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ করতে শুরু করলো স্টার জলসা। ইতিমধ্যেই নেটিজেনরা দেখতে পেয়েছিলেন ‘অনুরাগের ছোঁয়া’ থেকে শুরু করে ‘গুড্ডি’ ধারাবাহিকের প্রোমো। এবার ‘গোধূলি আলাপ’ নামের আরো একটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ করতে দেখা গেল স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে।

এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন টলিউড অভিনেতা কৌশিক সেন এবং তার বিপরীতে অভিনয় করবেন একজন নবাগতা অভিনেত্রী। তবে ধারাবাহিকের বিষয়বস্তু ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছে। পাশাপাশি নেটিজেনদের কাছ থেকে বেশ কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিটিকে। কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে মাঝবয়সী কৌশিক সেনের সঙ্গে ঘটনাচক্রে বিয়ে হয়ে যাবে একজন বয়সে অনেক ছোট কিশোরী নায়িকার।

বলাই বাহুল্য এই ধারাবাহিকের গল্প অন্য ধারাবাহিকগুলোর থেকে আলাদা হলেও নেটিজেনদের অনেকেই মনে করছেন এই ধারাবাহিকের বিষয়বস্তু মোটেও পরিবারের সঙ্গে বসে দেখার মত নয়। তবে অভিনেতা কৌশিক সেন এর অনুগামীরা জানিয়েছেন এই চরিত্রটি তিনি ছাড়া আর কেউই করতে পারতেন না। তাই তারা ধারাবাহিকটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button