বাংলা সিরিয়াল

কালো হওয়ার অপরাধে জুতোর শোকেসের সামনে বসে খেতে হলো দীপাকে, প্রতিবাদে সরব হল সূর্য! তুমুল ভাইরাল ‘অনুরাগের ছোঁয়া’র প্রোমো

কিছুদিন আগে স্টার জলসার পর্দায় দেখা গিয়েছিল একটি নতুন ধারাবাহিকের প্রোমো। যা দেখে নেটিজেনরা বুঝতে পেরেছিলেন একজন শ্যামলা নায়িকার সঙ্গে নায়ক এর সম্পর্ককে ঘিরে গড়ে উঠবে এই ধারাবাহিকের পটভূমিকা। যদিও দর্শকদের অনেকেই জানিয়েছিলেন জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের গল্পকে নকল করেছে ‘অনুরাগের ছোঁয়া’ নামের এই নতুন ধারাবাহিক। তবে ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা জানিয়েছিলেন একেবারে অন্যরকম মৌলিক গল্প নিয়ে আসতে চলেছে অনুরাগের ছোঁয়া যা সম্প্রচারিত হবে স্টার জলসার পর্দায়।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ধারাবাহিকের অপর একটি প্রোমো। যেখানে নেটিজেনরা দেখতে পেয়েছেন কিভাবে কালো হওয়ার অপরাধে বাড়ির টেবিল নয় বরং জুতোর শোকেসের সামনে বসে খেতে হয়েছে নায়িকাকে। ধারাবাহিকের নায়ক পেশায় ডাক্তার সূর্যর মা লাবণ্য শ্যামলা গায়ের রঙ পছন্দ করেন না। তাই ধারাবাহিকের নায়িকা দীপাকে বাড়ির ভেতরে খেতে ডাকেননি তিনি।

তবে মায়ের এই কাজের তীব্র প্রতিবাদ করতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক সূর্যকে। এদিনের প্রোমো দেখে নেটিজেনরা জানিয়েছেন তারা মনে করছেন ধারাবাহিকের নায়িকা হয়তো তার জীবন যুদ্ধে সূর্যকে পাশে পাবেন। পাশাপাশি ধারাবাহিকের গল্প এবার কোন দিকে গড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button