Story

‘এখন সিনেমায় দুজন প্রেম করে, পেছনে একগাদা ছেলেমেয়ে নাচে, আগের সিনেমাই ভালো ছিলো’! বাংলা সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য রঞ্জিত মল্লিকের

টলিউডের অন্যতম জনপ্রিয় এবং প্রবীণ অভিনেতা বললে উঠে আসে রঞ্জিত মল্লিকের নাম। সত্যজিৎ রায় থেকে শুরু করে তরুণ মজুমদার, টলিউডের প্রথম সারির প্রায় সমস্ত পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি। তবে এবার বর্তমান বাংলা সিনেমাকে পুরনো দিনের সঙ্গে তুলনা করতে দেখা গেল তাকে।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন পুরনো দিনের বাংলা সিনেমাও উত্তম কুমার এবং সুচিত্রা সেন কোন প্রেমের দৃশ্যে অভিনয় করলে শুধুমাত্র তারাই থাকতেন সেই দৃশ্যে। কিন্তু বর্তমানে বাংলা সিনেমায় দুজন প্রেম করতে শুরু করলে প্রেমের গানে পেছনে একগাদা লোকজন নাচতে শুরু করেন বলে মন্তব্য করেছেন অভিনেতা।

পাশাপাশি তিনি জানিয়েছেন তিনি মনে করেন তার সময় ভালো পরিচালকের সংখ্যা অনেক বেশি ছিল। কিন্তু বর্তমানে টলিউডে ভালো পরিচালকের সংখ্যা খুবই সীমাবদ্ধ বলে তার মনে হয়। পাশাপাশি বাংলা সিনেমার বিষয়বস্তু বাঙালি সংস্কৃতি ভুলে গিয়ে অন্য নানা বিষয় নিয়ে গড়ে উঠেছে বলে মন্তব্য করেছেন তিনি।

এদিন এই প্রবীণ অভিনেতার মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তার পাশে দাঁড়িয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন এখনের তুলনায় সত্যিই আগের বাংলা সিনেমা ভালো ছিল।

Back to top button