বাংলা সিরিয়াল

মিঠাইয়ের ভাসুরের কোলে বসে আছে সাত্যকির মেজো মা! সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিলেন অভিনেতা ধ্রুব সরকার ও অভিনেত্রী সুচন্দ্রা বন্দ্যোপাধ্যায় অর্থাৎ ‘মিঠাই’ এর সোম এবং ‘এই পথ যদি না শেষ হয়’ এর মুমুর মা

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের পছন্দের ধারাবাহিকের তালিকায় রয়েছে জি বাংলার দুটি জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এবং এই পথ যদি না শেষ হয়। এই দুই ধারাবাহিক দর্শকদের নজর কেড়েছিল প্রথম দিন থেকেই। কিছুদিন আগে পর্যন্ত মিঠাই ছিল বেঙ্গল টপার। বর্তমানে সেই জায়গাটা হারিয়েছে ঠিকই কিন্তু তবুও দর্শকের ঘরে ঘরে প্রিয় ধারাবাহিক এটি। অন্যদিকে এই পথ যদি না শেষ হয় ও পিছিয়ে নেই। কিছুদিন আগেই গেল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড শো সেখানে দুই পরিবারের বিভিন্ন সদস্যরা বিভিন্ন সম্মানী পুরস্কৃত হয়েছে জানিয়ে রেষারেষি রয়েছে ভক্তদের মধ্যে।

ধারাবাহিক সূত্রের ধারাবাহিকের প্রতিটি সদস্যকে আমরা খুব ভালভাবে চিনি। এবারে দুই ধারাবাহিকে দুজন সদস্যে ধরা দিলেন একই ফ্রেমে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ছবি দারুন ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে মিঠাই এর ভাসুর সোম এবং সাত্যকির মেজো মা বেশ ঘনিষ্ঠ অবস্থায় পোজ দিয়েছেন। আর এই ছবি দেখে দর্শক মহলে অনেকেই বেশ অবাক হয়ে গিয়েছেন। সকলের মনেই নানান ধরনের প্রশ্ন ঘুরপাক খাচ্ছে এই ছবি নিয়ে।

আসলেই গত ২৯ শে মার্চ ছিল সোম অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকারের জন্মদিন। জন্মদিনের দিন হাজার হাজার ভক্তদের থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছেন অভিনেতা। সেরকমই এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের মেজমা অর্থাৎ অভিনেত্রী সুচন্দ্রা বন্দ্যোপাধ্যায় ধ্রুব কে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছে এই ছবি পোস্ট করে।

এর আগে দ্বিরাগমন, করুণাময়ী রানী রাসমনির মত ধারাবাহিকে দুজনকে আমরা একসঙ্গে পর্দায় দেখতে পেয়েছি। পাশাপাশি মিঠাই তেও মিঠাইয়ের কাকিমার ভূমিকায় কিছুদিন অভিনয় করতে দেখা গিয়েছে সুচন্দ্রা কে। সেখান থেকেই দুজনের বন্ধুত্ব গভীর থেকে গভীরতর হয়েছে। দুজনের বন্ডিং দারুন সেটা ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে। তবে হঠাৎ করে ধ্রুবর সঙ্গে অভিনেত্রী এত ঘনিষ্ঠ ছবি দেখে অবাক হয়েছেন দর্শকেরা।

ধ্রুবর সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী শুভেচ্ছাবার্তা হিসেবে লিখেছেন ‘শুভ জন্মদিন আমার দেখা অন্যতম সেরা ব্যক্তিকে!! অনেক ভালোবাসা ভাই… এইভাবেই এগিয়ে যা!!’ ধ্রুব ধন্যবাদ স্বরূপ লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন।

Back to top button