বাংলা সিরিয়াল

জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২ এর মঞ্চে গানে গানে শ্রদ্ধা জানানো হয় জনপ্রিয় গায়ক প্রয়াত বাপ্পি লাহিড়ী কে, মঞ্চে বাবার গান গেয়ে শোনান ছেলে বাপ্পা লাহিড়ী

বিনোদন জগতের অন্যতম দুটি অংশ হলো ধারাবাহিক এবং সিনেমা। প্রত্যেক দর্শকই ধারাবাহিক এবং সিনেমার মধ্যে নিজেদের বিনোদন জগৎ খুঁজে পায়। মা কাকিমারা সন্ধ্যে হলেই টিভির সামনে বসে পড়ে তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখার জন্য তাদের পছন্দের চ্যানেলে। আর এই পছন্দের চ্যানেল গুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলা। জি বাংলা প্রতিবছরই নিজেদের চ্যানেলের কলাকুশলীদের নিয়ে আয়োজিত করে একটি অ্যাওয়ার্ড শো। যেখানে উপস্থিত থাকেন ধারাবাহিকে প্রতিটি চরিত্র, পরিচালক, প্রযোজক, থেকে শুরু করে প্রত্যেকে। আর এই আওয়ার্ড শো টির নাম ‘জি বাংলার সোনার সংসার।’ প্রতিবছরই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের এই অ্যাওয়ার্ড শো এর মাধ্যমে সম্মানিত করা হয়। আর এবারও তার অন্যথা হলো না সম্প্রতি কয়েকদিন আগেই অনুষ্ঠিত হলো জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২। আর ওই অ্যাওয়ার্ড শো এর মাধ্যমে শ্রদ্ধার্ঘ্য জানানো হলো জনপ্রিয় গায়ক বাপ্পি লাহিড়ী কে।

কয়েক মাস আগে বাপ্পি লাহিড়ী আমাদের সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গিয়েছেন হঠাৎই। তার এই অকাল প্রয়াণে শোকস্তব্ধ টলিউড এবং বলিউডের প্রত্যেকে। তাই ঐদিন বাপ্পি লাহিড়ী কে শ্রদ্ধার্ঘ্য জানাতে হাজির হয়েছিলেন প্রত্যেকে। অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ওই দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউডের গানের জগতের অন্যতম আরো একজন গায়ক জাভেদ আলী। নিজের নানান গানের মাধ্যমে ঐদিন মঞ্চ মাতিয়ে রেখেছিলেন তিনি। পাশাপাশি তিনি শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন বাপ্পি লাহিড়ী কেও।

ঐদিন মঞ্চে বাপ্পি লাহিড়ীর বেশ কয়েকটি সুপার হিট গান গেয়ে শোনান তিনি। এর পাশাপাশি ঐদিন অবশ্যই উপস্থিত ছিলেন বাপ্পি লাহিড়ীর ছেলে বাপ্পা লাহিড়ী। গান গাইতে গাইতে জাভেদ আলী বাপ্পা লাহিড়ী কে মঞ্চে ডেকে নেন এবং দুজনে একসঙ্গে বাপ্পি লাহিড়ী সুপার হিট গান করে শোনান প্রত্যেককে। আর গানে গানে জনপ্রিয় গায়ক কে শ্রদ্ধার্ঘ্য জানান প্রত্যেকে।

বাপ্পি লাহিড়ীর জনপ্রিয় গান ‘কাভি আলবিদা না কেহেনা’ গানের মাধ্যমে সম্মানিত করা হয় তাকে। আর এই ভিডিও ক্লিপ শেয়ার করা হয় জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে। ইতিমধ্যেই এই ভিডিও ৫০ হাজার মানুষ দেখেছেন। সকলেই কমেন্টের মাধ্যমে স্মরণ করেছে বাপ্পি লাহিড়ী কে।

উল্লেখ্য গত ১৫ই ফেব্রুয়ারি মুম্বাইয়ের এক নামি হাসপাতালে প্রয়াত হন বাপ্পি লাহিড়ী। মাত্র ৬৯ বছর বয়সেই প্রাণ হারান তিনি। বলিউড হোক বা টলিউড গানের জগতে তাঁর এই অবদান চিরস্মরণীয় থাকবে প্রত্যেকের মাঝে।

Back to top button