বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে সুপারস্টার অঙ্কুশ এর সাথে দুর্দান্ত নাচ রচনার! বছরের শুরুতেই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হচ্ছেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী সন্দিপ্তা সেন

এই মুহূর্তে বাংলা রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় এবং সুপারহিট রিয়ালিটি শো হল জি বাংলার দিদি নাম্বার ওয়ান। দীর্ঘ ১০ বছর ধরেই এই রিয়েলিটি শো হয়ে আসছে জি বাংলার পর্দায়। আর প্রতিটি সিজনেই থাকে দর্শকদের জন্য নতুন নতুন চমক। সঞ্চালিকার দায়িত্বে প্রথম থেকেই রয়েছেন টলিউডের প্রথম সারির জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী রচনা ব্যানার্জি। মজার মজার খেলাধুলার মাধ্যমে থাকে প্রশ্ন-উত্তরের পর্ব। আর সবশেষে গিয়ে জানা যায় কে হলো সেই পর্বে দিদি নাম্বার ওয়ান।

প্রতিদিনই এই শো তে উপস্থিত থাকেন সাধারণ মানুষজন থেকে শুরু করে সেলিব্রিটি দাদা-দিদিরা। এবারে নতুন বছরের শুরুতেই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির অঙ্কুশ এবং সন্দিপ্তা। সম্প্রতি জি বাংলার পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি নতুন প্রমো ভিডিও সামনে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে অভিনেত্রী রচনা ব্যানার্জি এবং সন্দিপ্তা কে নিয়ে নাচ করছে অঙ্কুশ। আর পাশাপাশি প্রতিযোগীদের সাথে খেলায় অংশগ্রহণ করেছে।

আসলে কিছুদিন আগেই OTT প্লাটফর্মে পা রেখেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। তার নতুন সিরিজ শিকারপুর এর হাত ধরে হইচই তে ডেবিউ করেছেন। সেখানেই অভিনেত্রী সন্দিপ্তার সঙ্গে দেখা যাবে তাকে। আর সেই ছবির প্রচার করতেই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হয়েছেন দুজনে। আজ ২রা জানুয়ারি জি বাংলার পর্দায় বিকেল পাঁচটা এই পর্ব দেখা যাবে।

Back to top button