বাংলা সিরিয়াল

জায়গা হারালেন সৌরভ গাঙ্গুলী! এবার কলকাতার মহারাজকে সরিয়ে জি বাংলায় জায়গা করে নিচ্ছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়!

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’ সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে। তবে কিছুদিন আগে নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সৌরভ জানিয়েছিলেন খুব শীঘ্রই এ বছরের মত শেষ হতে চলেছে ‘দাদাগিরি’।বলাই বাহুল্য এই খবর শুনে দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছিল অনুগামীদের একটি বড় অংশকে। তবে এবার জানা গিয়েছে ‘দাদাগিরি’র বদলে জি বাংলার পর্দায় আসতে চলেছে জি বাংলার অপর একটি জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’।

প্রসঙ্গত সম্প্রতি চ্যানেল এর পক্ষ থেকে ভাগ করে নেওয়া হয়েছিল ‘সারেগামাপা’র প্রথম প্রোমোটি। যেখানে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে। এদিন সেই খবরে আনুষ্ঠানিকভাবে সীলমোহর বসাতে দেখা গিয়েছে স্বয়ং অভিনেতাকে। নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন তিনি ভাগ করে নিয়েছেন সারেগামাপার নতুন প্রোমো।

যেখানে সঞ্চালকের ভূমিকায় দর্শকরা দেখতে পেয়েছেন তাকে। বলাই বাহুল্য নতুন করে সারেগামাপা দেখার জন্য বর্তমানে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। তবে ‘দাদাগিরি’ শেষ হয়ে যাওয়ার জন্যও এদিন দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছে সৌরভ গাঙ্গুলীর ফ্যানেদের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন ছোটপর্দায় কলকাতার মহারাজকে মিস করবেন তারা।

Back to top button