বাংলা সিরিয়াল

‘মিঠাই’ এনে দিয়েছে তুমুল জনপ্রিয়তা! এবার লক্ষ লক্ষ টাকা দিয়ে নতুন গাড়ি কিনে সকলকে চমকে দিলেন ‘দিদিয়া’ কৌশাম্বি চক্রবর্তী’, অভিনেত্রীর সাফল্যে খুশি অনুগামীরা

‘দ্বিরাগমন’ থেকে শুরু করে একাধিক প্রজেক্টে কাজ করে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী। তবে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছাতে সক্ষম হয়েছেন তিনি। কারণ সম্প্রচার শুরু হওয়ার অল্প দিনের মধ্যেই অপ্রত্যাশিতভাবে বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল জি বাংলার ‘মিঠাই’।

বর্তমানে অভিনেত্রী সেই ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন। ইতিমধ্যেই একাধিকবার তার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। এমনকি ধারাবাহিকের নায়ক অভিনেতা আদৃত রায়ের সঙ্গে তার প্রেমের গুঞ্জনও শোনা গিয়েছিল টলিউডের অন্দরে। এবার তার সোশ্যাল মিডিয়ার নতুন পোস্টের মাধ্যমে আরও একবার প্রমাণ হলো এই ধারাবাহিকে কাজের মাধ্যমে ঠিক কতটা সাফল্য পেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত এদিন অনুগামীদের সঙ্গে একটি ছবি ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীকে। যেখানে নিজের মায়ের সঙ্গে দাঁড়িয়ে ফটো তুলেছেন অভিনেত্রী। তবে তার ঠিক পেছনেই ছিল একটি সদ্য কেনা নতুন গাড়ি। বলাই বাহুল্য এই ফটো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া মাত্রই উচ্ছ্বসিত হয়ে উঠতে দেখা যায় তার অনুগামীদের। অভিনেত্রীর জন্য আগাম শুভেচ্ছাও জানাতে দেখা গিয়েছে তার শুভাকাঙ্খীদের।

Back to top button