বাংলা সিরিয়াল

সুদীপ্তা ব্যানার্জীও কি মৌনি রায়ের পথে এগোচ্ছেন?নেত্রা ব্লকবাস্টার হলে তাকে আর ফিরে তাকাতে হবে না মৌনির মতো! যথেষ্ট সুন্দরী ও অভিনয় দক্ষতা থাকা সত্ত্বেও টেলি ইন্ডাস্ট্রিতে লিড রোলে সুযোগ পাননি সুদীপ্তা ব্যানার্জী!-সোশ্যাল মিডিয়া আক্ষেপ সুদীপ্তা ভক্তের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই ঘর এই সংসার’-এ নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন সুদীপ্তা ব্যানার্জি। এরপর বড় পর্দাতেও কাজ করেছেন তিনি। সবাই ভেবেছিল এরপর অভিনেত্রীর হয়তো লাক খুলে যাবে, লিড চরিত্রে দেখা যাবে তাকে, কিন্তু বাস্তবে এমনটা হলো না সুন্দরী এবং যথেষ্ট অভিনয় দক্ষতা থাকা সত্ত্বেও লিড চরিত্রে অভিনয়ের বদলে তাকে খল চরিত্রে দেখা যেতে থাকলো। সাত ভাই চম্পা ধারাবাহিকে তিনি খল চরিত্রে অভিনয় করেছেন। এরপর উমা ধারাবাহিকে অভিনয় করতে করতে তিনি একটি সাউথের সিরিয়ালে লিড চরিত্রে চান্স পান এবং সেখানে চলে যান দর্শকরা মনে করছেন এরপর হয়তো সুদীপ্তার কপাল খুলে যাবে।

একজন নেটিজেন যেমন লিখেছেন, “ সুদিপ্তা ব্যানার্জি যার সৌন্দর্য সিনেমার বড় বড় হিরোইন দের ও হার মানাবে।

সুদিপ্তা ব্যানার্জি কে প্রথমে “এ ঘরের সংসারে” মেইন লিড হিরোইন হিসেবে দেখেছিলাম,তারপর মুভিতে অভিষেক হয় তার,মুভিতে চান্স পেয়েও কাজে লাগাতে পারে নি সুদিপ্তা।ইভেন মুভিতে এক্টিং করার পর থেকে কোনো সিরিয়ালেও লিড হিরোইনের অফার পায় নি সুদিপ্তা তাই বাধ্য হয়ে ভিলেন ক্যারেক্টার করতে শুরু করেছে।

সত্যিই একটা কথা বলতেই হয়,বাঙালী পরিচালক রা এক্টিং কাকে বলে সেটা জানে না? যদি জানতো সুদিপ্তা বার বার লিড হিরোইনের অফার পেতো।সুদিপ্তা এতো গুনি অভিনেত্রী হওয়া সত্তেও ভিলেনের চরিত্রে অভিনয় করত।কি ছিলো না তার?একজন লিড হিরোইনের মধ্যে যা যা থাকা লাগে সব ছিলো তার।যথেষ্ট সুন্দরী ছিলো,অনেক ভালো অভিনেত্রীও বটে।তবুও বাংলা টেলিভিশনের পরিচালকদের চোখে পড়েনি তার এই সৌন্দর্য, আর সুন্দর অভিনয়।

বাংলা টেলিভিশনে কখনো লিড ক্যারেক্টারের অফার পায় নি তো কি হয়েছে?সাউথের জেমিনি টিভির “নেত্রা” সিরিয়ালে তাকে লিড হিরোইন হিসেবে দেখা যাচ্ছে।এবং তার এই “নেত্রা” সিরিয়াল টি সান বাংলায় ডাবিং হবে “সুনেত্রা” নামে।তার এই নেত্রা সিরিয়াল টি সবাই দেখবেন।নেত্রা সিরিয়ালে সে কিন্তু একজন নাগিনের চরিত্রে অভিনয় করে,আর নাগিন সিরিয়াল তো সবার ফেবারিট, তাই আশাকরি তার সুনেত্রা সিরিয়ালটি সবাই দেখবেন।

আশাকরি সুদিপ্তার নেত্রা সিরিয়াল টা ব্লকবাস্টার হবে,এবং এই নেত্রা সিরিয়াল থেকেই তার সাউথ মুভিতে ডেবিউ হবে,এবং সাউথের একাধিক সুপার স্টার দের সাথে কাজ করবে তাদের নায়িকা হয়ে।”

আরেকজন আবার সুদীপ্তার এই উত্থানকে মৌনি রায়ের উত্থানের সাথে তুলনা করে লিখেছেন, “সুদিপ্তা ব্যানার্জি কিন্তু মৌনি রয়ের পথেই এগোচ্ছে?

মৌনি রয় বাঙ্গালী হওয়া সত্তেও অনেক কষ্টে বলিউডের নাগিন সিরিয়াল করার সুযোগ পায় এবং সেখান থেকেই তার ডেবিউ হয় মুভিতে,মৌনি রয় কে আমরা একাধিক মুভিতে দেখেছি,যেমন : মেড ইন চায়না,গোল্ড,কেজিএপ (আইটেম ডাঞ্চার),ইভেন ভ্রমাস্ত্রর মতো বিগ বাজেটের মুভিতেও তাকে দেখা গিয়েছে লিড ভিলেনের ক্যারেক্টারে।এবং DID তে বিচারকের দায়িত্ব ও পালন করছে মৌনি রয়।

এবং সুদিপ্তাও বাঙ্গালি,তাকেও সাউথের জেমিনি টিভির নেত্রা ওরফে নাগিন সিরিয়ালে দেখা যাচ্ছে,আশা করি তাকেও মৌনি রয়ের মতো আর পিছনে তাকাতে হবে না।
নেত্রা ব্লকবাস্টার হলে তারও হয়তো ডেবিউ হবে সাউথ ইন্ড্রাস্ট্রিতে,সেও সাউথের বড় বড় সুপার স্টার দের সাথে কাজ করবে।
সুদিপ্তা কিন্তু মৌনির পথেই এগোচ্ছে,তাই না”

Back to top button