বাংলা সিরিয়াল

‘যুধাজিৎ যেভাবে গুড্ডির হয়ে প্রতিবাদ করছে তা দুর্দান্ত! তবে লেখিকার ভরসা নেই আবার অনুজ গুড্ডির মিল করিয়ে দিতে পারে!’-গুড্ডির যুধাজিৎ এর মধ্যে অঙ্কুরের ছায়া চান না, সোশ্যাল মিডিয়ায় লিখলেন এক নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি। এই ধারাবাইকে দেখা যাচ্ছে যে অনুজ একসময় গুড্ডি কে রীতিমতো অবহেলা করেছে এরপর অনুজের অবহেলা সহ্য করতে না পেরে ডিভোর্স নিয়ে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসে গুড্ডি। এই সময় থেকেই অনুজের মনে গুড্ডির প্রতি একটা টান তৈরি হয়, এরপর অনুজ আবার শিরিন কে বিয়ে করে অন্যদিকে, গুড্ডির সাথে সে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলে। এইরকম ত্রিকোণ প্রেমের গল্পের মধ্যে জটিলতা সৃষ্টি হয় বারংবার গুড্ডিকে অপমানিত হতে হয়।

সম্প্রতি এই ধারাবাহিকের মধ্যে নতুন টুইস্ট এনে গুড্ডির জন্য একটি নতুন হিরোর এন্ট্রি হয়েছে এই ধারাবাহিকে,তার নাম যুধাজিৎ। অনুজের জেঠতুতো দাদা সে, তার সাথে গুড্ডির বিয়ে হচ্ছে, এটা কিছুতেই মেনে নিতে পারছে না অনুজ তাই সে যুধাজিতের সামনেই গুড্ডির অপমান করতে শুরু করে। যুধাজিত কিন্তু বিষয়টা মেনে নেয় না সে বলে আমার স্ত্রীর অপমান আমি সহ্য করব না। – এতদিন পর গুড্ডির হয়ে কেউ মুখ খুলল এতে খুশি দর্শক আবার দর্শকরা এও ভাবছেন যে গুড্ডি আবার ঘুরে গিয়ে অনুজের দিকে চলে যাবে না তো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“Hat’s off to যুধাজিৎ
কি সুন্দর ঠান্ডা মাথায় অনুজকে আচ্ছা করে শায়েস্তা করলো…
বারবার বারবার গুড্ডিকে অপমান করে যাবে taken for granted করে যাবে এটা ঠিক না… গুড্ডিকে প্রতারক বলছে… নিজে কি… শিরিন divorce দেবে না সেটা পরের কথা অনুজ কি চেষ্টা করেছে divorce দেওয়ার… বেশ সংসার করে যাচ্ছে.. আর গুড্ডি নিজের মতো sattled করলেই ও খারাপ
যা নয় তাই বলছে ওকে
বিয়ে অনুজের বাড়ি থেকেই হবে… বলা যায় না আবার অনুজ গুড্ডির মিল করিয়ে দিতে পারে লেখিকার ভরসা নেই
তবে যুধাজিৎ চরিত্র টা দুর্দান্ত
দেখা যাক কি হয় ”

সোশ্যাল মিডিয়ায় আরেকজন নেটিজেন আবার লিখেছেন যে,
“ ‘গুড্ডি’ সিরিয়ালের যুধাজিৎ যেন
“ধুলোকনা” সিরিয়ালের অঙ্কুরে পরিণত না হয়…
ভয় শুধু এটাই…”

Back to top button