বাংলা সিরিয়াল

সামনে এলো বিক্রম এবং অনামিকার বিয়ের মেনু কার্ড, খাবার-দাবারের এলাহী আয়োজন দেখে দর্শকেরাও লোভ সামলাতে পারেনি

সন্ধ্যে হলেই টিভির সামনে বসে পরে বাড়ির মা কাকিমারা তাদের প্রিয় ধারাবাহিক ঘুরে দেখার জন্য। কোন ধারাবাহিকের একটি এপিসোড মিস করেন না কেউই। তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখার জন্য ঠিকই ঠিক সময় টেলিভিশনের পর্দার সামনে বসে পড়েন প্রত্যেকে। সেরকমই দর্শকদের পছন্দের ধারাবাহিকের মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার সদ্য শুরু হওয়া ধারাবাহিক লালকুঠি। একেবারে অন্য ধাঁচের খানিকটা ভৌতিক গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিক কিছুদিন হলো শুরু হয়েছে। আর শুরুর সময় থেকেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। তার অন্যতম একটি কারণ হলো রাহুল এবং রুকমার জুটি। আগেও স্টার জলসার পর্দায় দেশের মাটি ধারাবাহিকে এই জুটি দর্শকের নজর কেড়েছে। তখন থেকেই এই জুটিকে দর্শক ভীষণ পছন্দ করে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দারুণভাবে মিস করছিলেন প্রত্যেকে। আবার জি বাংলার হাত ধরে এই জুটি ধারাবাহিক ফিরে আসায় দর্শক বেজায় খুশি।

ধারাবাহিকে রাহুলের চরিত্রের নাম বিক্রম এবং রুকমার চরিত্রের নাম অনামিকা। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে বিক্রম এবং অনামিকার বিয়ে। বিয়েতে এলাহী আয়োজন করা হয়েছে। আর এইসবের মাঝেই চ্যানেলের কর্তৃপক্ষ তরফ থেকে বিক্রম অনামিকার বিয়ের মেনু কার্ড প্রকাশ করা হয়েছে। দেখে নিন বিয়েতে কি কি খাবার আয়োজন করা হয়েছিল।

মেনুতে দেখা যাচ্ছে শুরুতেই ওয়েলকাম ড্রিংক হিসাবে রয়েছে মকটেল,কফি, কোল্ড ড্রিংক। এরপরই দেখা যাচ্ছে মুখরোচকের তালিকায় রয়েছে চিকেন রেশমি কাবাব, ফিশ ফিঙ্গার, পানীর টিক্কা,হারাভারা কাবাব, এর পরেই রয়েছে স্যালাড কড়াইশুঁটির কচুরি, লাচ্ছা পরোটা,গার্লিক নান, কবিরাজি ফিশ ফ্রাই, পাফড আলুর দম, আফগানি রোস্ট ফুলকপি, মটন বিরিয়ানি, চিকেন চাপ, ইলিশ পাতুরি, চিংড়ি মালাইকারি, বাসন্তী পোলাও, নবরত্ন কোরমা। এরপরে মিষ্টিতে রয়েছে বেকড দই,রাবড়ির সাথে গরম জিলাপি,মিহিদানা, হট গোলাপ জামুন, নলেন গুড়ের আইসক্রিম, কাঁচা আমের চাটনি, পাপড়, শেষপাতে মিষ্টি পান,ফায়ার পান, চকলেট পান।

খাওয়া-দাওয়ার এলাহি আয়োজন দেখে দর্শকরা একেক জন একেক ধরনের কমেন্ট করেছে। কেউ কেউ লিখেছেন ‘তাহলে আমরা আসতে পারবো তো ?’ কেউ লিখেছেন ‘বাইরে বৃষ্টি হচ্ছে কি করে যাব? খাবারটা পার্সেল করে দিন’। এই ধরনের নানান মজার মজার কমেন্ট করেছেন দর্শকেরা।

Back to top button