বাংলা সিরিয়াল

বাবার মৃত্যুবার্ষিকীতে ভিডিও পোস্ট করে পোশাক নিয়ে ট্রোলড হলেন ‘জুন আন্টি’ ওরফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী! পাল্টা প্রতিবাদ অভিনেত্রীর

‘শ্রীময়ী’ ধারাবাহিকে জুন আন্টির চরিত্রে অভিনয় করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেলেও অভিনেত্রী ঊষসী চক্রবর্তীকে একাধিকবার সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। এক বছর হল বাবা শ্যামল চক্রবর্তীকে হারিয়েছেন অভিনেত্রী।এদিন তাই বাবার মৃত্যুবার্ষিকীতে বাবাকে স্মরণ করলেন অভিনেত্রী একটি ভিডিও পোস্টের মাধ্যমে।

ভিডিওয় দেখা যায় তার পরনে ছিল ফুলপ্যান্ট এবং একটি টি-শার্ট। তা দেখেই জনৈক ব্যক্তি কটাক্ষ করেন অভিনেত্রীকে। যেহেতু অভিনেত্রীর বাবা সিপিএমের শীর্ষ নেতা তথা প্রাক্তন মন্ত্রী ছিলেন, সেই প্রসঙ্গ তুলে এনে দিন ওই জনৈক ব্যক্তি বলেন তার বাবাকে জনগণ শ্রদ্ধা করে, সেই কথা মনে রেখে ঊষসীর উচিত ছোট জামা কাপড় পরে ফেসবুকে ফটো আপলোড না করা এরপরই পাল্টা উত্তর দেন অভিনেত্রী।

স্পষ্ট করে তিনি জানিয়ে দেন তার বাবা কখনো মেয়েদের জামা কাপড় নিয়ে কিছু বিচার করতেন না। তাই উষসী যে পোষাকে স্বাচ্ছন্দ্য বোধ করেন, সেটাই পরবেন। পাশাপাশি ওই সমালোচককে বোকা বোকা পুরুষতান্ত্রিক মন্তব্য করতে বারণ করেন অভিনেত্রী।

সমালোচিত হলেও এদিন কিন্তু সহানুভূতিতেই মূলত তাকে ভরিয়েছেন নেটিজেনরা। কারন শৈশবে মা হারানো উষসীর বাবাই ছিলেন সব। তাই বাবার মৃত্যুর পর খুবই একা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তাই তার পোস্ট করা বাবার মৃত্যুবার্ষিকীর প্রথম ভিডিওয় ভালোবাসার ভরিয়েছেন তাকে তার অনুগামীরা।

Back to top button