টলিউড

‘যারা একটা ছোট বাচ্চাকেও ট্রোল করে, তাদের নিশ্চয়ই জীবনে কোনো অসহায়তা আছে’! একরত্তি ছেলে ইউভানের ট্রোল প্রসঙ্গে জানালেন পরিচালক রাজ চক্রবর্তী

সিনেমা, রাজনীতি এবং টেলিভিশনের কাজ, সব মিলিয়ে ভীষণ ব্যস্ত বিধায়ক এবং পরিচালক রাজ চক্রবর্তী। তারমধ্যেই এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে খোলাখুলিভাবে সোশ্যাল মিডিয়ার সমালোচকদের নিয়ে মুখ খুললেন রাজ।

জানালেন শুধুমাত্র তিনি বা তার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নয় বরং তাদের সন্তান ইউভানের ছবি দিলেও ট্রোলড হতে হয় তাদের সোশ্যাল মিডিয়ায়।

এই প্রসঙ্গে রাজ জানান যে তিনি এবং তার স্ত্রী দুজনেই মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা মানুষ।জীবনে কিছু আনন্দের ঘটলে সেগুলিকে সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে শেয়ার করে নিতে পছন্দ করেন তারা। কিন্তু সে ক্ষেত্রে যদি বারংবার তাদের ট্রোলড হতে হয় তাও গায়ে মাখেন না পরিচালক।

এদিন রাজ জানান তার কোনো ইগো নেই, তাই কেউ তাকে ট্রোল করলে তিনি তা গায়ে না মেখে যিনি সমালোচনা করছেন তার মানসিক অবস্থা বোঝার চেষ্টা করেন।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একাধিক মানুষকে সাহায্যও করেছেন তিনি। সেই প্রসঙ্গে রাজ বলেন তার বাচ্চাকে নিয়ে যদি কেউ কথা বলে তবে বুঝতে হবে তার জীবনে নিশ্চয়ই কোন অসহায়তা আছে। তাই সমালোচকদের প্রতি রাগ নয় বরং সহানুভূতি বহন করে নিয়ে চলেন রাজ। এদিন তার এই ক্ষমাশীল ব্যক্তিত্ব প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে।

Back to top button