বাংলা সিরিয়াল

‘উমার বাবার যমজ ভাই ছিলো, এবার উমার যমজ বোন এসে হাজির! গাঁজা খেয়ে গল্প লিখছে টেন্ট কাকু এবার বেঙ্গল টপার হবেই উমা’! উমার নতুন গল্প দেখে হাসছেন নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো উমা। এই ধারাবাহিক নিয়ে দর্শকদের উন্মাদনা এবং আগ্রহ কিছু কম নেই। তবে টিআরপিতে উমা পিছিয়ে পড়ে। রাত ৭ টার সকলকে সল্ট লিড থেকে টপ ৫ ধারাবাহিকের লিস্টে থাকে ‘গাঁটছড়া’। এখন ধারাবাহিকের জনপ্রিয়তা থেকে শুরু করে সবটাই বিচার করা হয় টি আর পির নিরিখে আর টিআরপি পাওয়ার জন্য তাই উমা ধারাবাহিকে নতুন ট্র্যাক নিয়ে আসা হলো। তবে এই ট্র্যাক মোটেই পছন্দ নয় দর্শকদের সেই কারণে সেই ট্র্যাক নিয়ে শুরু হয়েছে ইতিমধ্যেই হাসাহাসি।

একটি মহিলা ক্রিকেটারের গল্প এবং তার পাশে একজন সাপোর্টিং স্বামীর উপস্থিতি এইসব নিয়ে শুরু হয়েছিল উমা ধারাবাহিক। কিন্তু এখন গল্পের গরু গাছে উঠে গেছে। ধারাবাহিকটিকে রসালো বানাতে ধারাবাহিকে হাজির হয়েছে উমার মতো হুবহু দেখতে একজন তার নাম ঈশা। বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে বিক্রম দেব চৌধুরী নামের এক শিল্পপতি উমাকে ফোন করে বলে যে, তার কোম্পানি উমাকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করতে চায়।

এই খবর পেয়ে খুশি হয়ে যায় সকলে। কিন্তু বিক্রম উমাকে এক ঝলক দেখার পরই কেমন যেন অন্য রকমের আচরণ করতে শুরু করেন। অভির এই বিষয়টা চোখে ঠেকে। আসলে বিক্রমের স্ত্রী ঈশাও হুবহু উমার মতো দেখতে! এই ট্র্যাক নিয়ে চলছে মুখরোচক আলোচনা। এর আগে ধারাবাহিকে দেখানো হয়েছিল যে উমার বাবার যমজ ভাই আছে, দর্শকরা প্রশ্ন তুলেছেন তাহলে কি যমজ কাকার মত উমার আবার যমজ বোনও রয়েছে? একজন নেটিজেন তো সরাসরি লিখেছেন,
“উমা তে চূড়ান্ত আকারের গাঁজা ঢেলে দিল সুশান্ত কাকু !উমা কে যে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করতে চাই তার নাকি উমার মতই দেখতে বউ ছিল , নাম ঈশা ! তার মাথায় সমস্যা ছিল এবং তাদের একটা মেয়ে ও ছিল ! পরবর্তীতে তার বউ মারা যায় , তারপরে তার হাজবেন্ড উমার সাথে তার ওয়াইফ এর চেহারা র মিল পান আর ব্র্যান্ড অ্যাম্বাসেডর এর অফার করেন উমা কে ! না , এইসব গল্পঃ শুনে আর ছবি দেখে যদি কেউ ২ মিনিটের জন্য কোমায় চলে যান তাহলে আমার দোষ নাই”। অনেকে আবার মজা করে বলছেন যে, এইবার গাঁজা খেয়ে টেন্ট কাকু গল্প লিখেছে উমা এবার বেঙ্গল টপার হবেই।

Back to top button