বাংলা সিরিয়াল

‘উচ্ছে বাবুর অবস্থাও আজ অনেকটা সতী হারা দেবাদিদেবের মত!’ দেবাদিদেব যেভাবে সতীকে কোলে তুলে নিয়েছিলেন ঠিক একইভাবে উচ্ছে বাবু কোলে তুলে নিলেন তার মিঠাই রানীকে! দেবী সতীর দেহত্যাগের সাথে মিঠাইয়ের তুলনা করলেন এক মিঠাই ভক্ত

গতকাল জি বাংলার মিঠাই ধারাবাহিকে দেখানো হয়েছে যে, ওমিকে জানলা দিয়ে সিদ্ধার্থের প্রতি গুলি তাক করে দাঁড়িয়ে থাকতে দেখে সিদ্ধার্থকে বাঁচাতে ছুটে যায় মিঠাই আর গুলি গিয়ে লাগে তার গায়ে। সিদ্ধার্থ এই দৃশ্য দেখে রীতিমতো চমকে ওঠে। মিঠাই কে কোলে তুলে নেয় সে তারপর দৌড়াতে শুরু করে নার্সিংহোমে ভর্তি করবে বলে। অন্যদিকে শ্রী আর রাতুল গাড়ি নিয়ে বেরিয়ে আসে তাদের গাড়িতে করে চেপে নার্সিংহোমে ভর্তি করা হয় মিঠাই কে।

রুদ্র এসে জানায় ওমি অসুস্থতার বাহানা করে হাসপাতালে ভর্তি হয়েছিল সেখানে ওয়ার্ড বয় কে অজ্ঞান করে ওয়ার্ডবয়কে নিজের জায়গায় শুইয়ে দিয়ে হাসপাতাল থেকে পালিয়ে এই কান্ড ঘটিয়েছে। পুরো ঘটনা শুনে ভেঙে পড়ে শ্রী সে কাঁদতে থাকে। অন্যদিকে ডাক্তার এসে জানাই মিঠাই এখনো বেঁচে থাকলেও তার অবস্থা খুব কৃটিকাল। এখনো তার জ্ঞান ফেরেনি। এইসব কথা শুনে সিদ্ধার্থ চিন্তায় পড়ে যায়। অন্যদিকে মোদক পরিবারের সবাই চিন্তিত হয়ে আছে।

গতকালকের ধামাকাদার এপিসোডের পর আজ বৃহস্পতিবারের টিআরপি বের হলে দেখা যায় আবার বঙ্গ সেরার আসন ফিরে পেয়েছে মিঠাই। ৮.৫ পয়েন্ট রেটিং পেয়ে ধুলোকনাকে হারিয়ে বঙ্গ সেরা হয়েছে মিঠাই। সম্প্রতি দর্শকদের মধ্যে একটি বিষয় নিয়ে খুব আলোচনা হচ্ছে তা হলো সিদ্ধার্থ কোলে তুলে নেওয়ার সেই দৃশ্য। দর্শকরা বলছেন যে, “এই দৃশ্যের সাথে পৌরাণিক মহাদেব ও সতীর দৃশ্যের মিল আছে। যেখানে সতীর দেহত্যাগের পর দেখা যায় মহাদেব একই রকম ভাবে নিজের পরম প্রিয়তম পত্নী সতীকে কোলে তুলে নিয়েছেন। সেই একই রকম ভাবে আজ প্রাণপ্রিয় মিঠাই রানীকে হারিয়ে উচ্ছে বাবু তাকে কোলে তুলে নিয়েছেন,যে তার জীবনের সব, সেই মিঠাই আজ জীবন মরণের মাঝে দাঁড়িয়ে আছে তাই উচ্ছে বাবুর অবস্থাও আজ অনেকটা সতীহারা দেবাদিদেবের মত।”ঐ দর্শকের মতে, “আসলে যুগ পাল্টায় সময় চলে যায় কিন্তু ভালবাসার রূপ বদলায় না।”

Back to top button