বাংলা সিরিয়াল

বেঙ্গল টিমে সিলেক্ট হতে না হতেই চুরির দায় উমার উপর, ভয়ানক বিপদ, চুরির দায় উমার কাঁধে

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’। শুরু থেকেই এই ধারাবাহিকটি নজর কেড়েছে দর্শকদের। প্রতিদিন একের পর এক চমক থাকছে ধারাবাহিকের পর্দায়। সিরিয়ালপ্রেমীদের কাছে ‘উমা’ তাদের পছন্দের অন্যতম ধারাবাহিক। সাম্প্রতিক এপিসোড অনুযায়ী উমা দুর্দান্ত খেলে নির্বাচিত হয়েছে বেঙ্গল টিমের জন্য। কিন্তু নির্বাচিত হতে না হতেই তার কাঁধে এসে পড়ল চুরির দায়। তবে কি এবার ক্রিকেট খেলা বন্ধ হয়ে যাবে তার? সাম্প্রতিক এপিসোড দেখার পর এই প্রশ্ন উঠেছে দর্শকদের মধ্যে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী ছোট থেকেই উমা একজন ভালো ক্রিকেট খেলোয়ার। তার বাবার উৎসাহেই সে ক্রিকেট খেলত। কিন্তু দুর্ঘটনাবশত তার বাবা মারা যান। এর পরেই সে ক্রিকেট খেলা ছেড়ে দেয়। কিন্তু হঠাৎ করেই ধারাবাহিকের নায়ক অভিমুন্য আচার্য্যের মেচকা হিমাদ্রি আচার্য্যে কাছে জানতে পারে তার বাবার মৃত্যুটা স্বাভাবিক ছিল না। কিভাবে হয়েছিল তার বাবার মৃত্যু? এই প্রশ্নের উত্তর জানতে হলে তাকে আবারও ক্রিকেট খেলা শুরু করতে হবে এমনটাই তাকে বলেছিল অভিমুন্য। সে তার কথায় উৎসাহিত হয়ে রাজি হয় ক্রিকেট খেলতে। পরে তার মাও মেনে নেয় তার ক্রিকেট খেলা।

কিন্তু তার ট্রায়ালের প্রথম দিনেই তার হাতে ভারী ফুলদানির ফেলে দেয় আলিয়া। সেদিন সে ভালো পারফর্ম করতে না পারায় অভিমন্যু ও হিমাদ্রি আরো একটা ট্রায়ালের ব্যবস্থা করে দেয় তাকে। সেই ট্রায়ালে দুর্দান্ত খেলে বেঙ্গল টিমে সিলেক্টও হয়ে যায় উমা। এরপরেই ঘটে বিপত্তি। তার কাঁধে মিডিয়ার উপস্থিতিতেই পরে টাকা চুরির অপবাদ। আসলে সে ক্রিকেট খেলুক সেটা চায় না আলিয়া। কারণ সে জানে উমা মাঠে নামলে সে তার একজন কঠিন প্রতিপক্ষ হতে পারে।

বলাই বাহুল্য, ধারাবাহিকের আসন্ন সমস্ত এপিসোডে থাকবে আরো নতুন নতুন চমক। থাকবে টানটান উত্তেজনাও। তবে আপাতত অভিমন্যুর সাহায্যে কিভাবে নিজের এই অপবাদ উমা ঘোচাবে! সেটা দেখার অপেক্ষায় রয়েছে ধারাবাহিকের অনুরাগীরা। সেটা দেখতে গেলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। এই ধারাবাহিকে উমার চরিত্রে অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী এবং অভিমুন্য আচার্য্যের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য।

Back to top button