বাংলা সিরিয়াল

‘কাঞ্চন আসলে জালি MLA’! ‘দাদাগিরি’র মঞ্চে কাঞ্চন মল্লিককে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন সঞ্চালক সৌরভ গাঙ্গুলী, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি মুক্তি পেয়েছে পরিচালক অভিজিৎ সেন পরিচালিত ‘টনিক’ সিনেমাটি। সেই সিনেমার প্রচার করতে ইতিমধ্যেই জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে ঘুরে গিয়েছিলেন এই ছবির সঙ্গে জড়িত কলাকুশলী এবং নির্মাতারা। সেই তালিকায় ছিলেন অভিনেতা দেব ল, পরান বন্দ্যোপাধ্যায় এবং সিনেমার পরিচালক অভিজিৎ সেন। তবে এবার দাদাগিরির মঞ্চে দেখা গেল তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিককে যিনি ‘টনিক’ সিনেমায় জালিচরণ এর চরিত্রে অভিনয় করেছেন। কারণ সিনেমায় তার চরিত্রটি সব ধরনের নকল সার্টিফিকেট বানিয়ে দিতে সিদ্ধহস্ত।

এদিন সেই ঘটনাকেই তুলে ধরে দাদাগিরির মঞ্চে সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকে মজা করতে দেখা যায়।মজার ছলে তিনি জানান কাঞ্চন মল্লিক একজন এমএলএ হতে পারেন তবে তিনি জালি। তবে তার প্রত্যুত্তরে অভিনেতা মজার ছলে জানিয়েছেন তিনি চান ক্যামেরার সামনে এবং পিছনে দুভাবেই মানুষের সেবার কাজে আসতে।

পাশাপাশি দেহরক্ষী নিয়ে ঘোরার বিষয়টিকেও তুলে আনেন সৌরভ গাঙ্গুলী সেই প্রসঙ্গে কাঞ্চন জানিয়েছেন সেটা নেহাতই সরকারি নিয়ম যে কারণে বর্তমানে দেহরক্ষী নিয়ে ঘুরতে হচ্ছে তাকে।

বলাই বাহুল্য টনিক সিনেমার অভিনেতার দাদাগিরির মঞ্চে উপস্থিতি দারুন উপভোগ করেছেন দর্শকরাও। পাশাপাশি সিনেমাতে ইতিমধ্যেই দারুণ প্রশংসিত হয়েছে তার অভিনয়।

Back to top button