বাংলা সিরিয়াল

‘চলছেনা দেবশ্রী রায়ের ম্যাজিক’! আরো কমলো ‘সর্বজয়ার TRP, ভুল ঢাক বাজিয়েও তৃতীয় ‘যমুনা ঢাকি’

বৃহস্পতিবার মানেই বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা প্রকাশের দিন। তবে পুজো মরশুমের সঙ্গে আইপিএল এর জন্য এবার সব ধারাবাহিকেরই টিআরপি কমেছে বেশ খানিকটা গত সপ্তাহের তুলনায়। তবে প্রত্যাশিতভাবেই বিগত বেশ কয়েক সপ্তাহের মত এবারও টিআরপি তালিকায় সর্বোচ্চ স্থানটি দখল করে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। যা আবারো প্রমাণ করে দিল সিদ্ধার্থ এবং মিঠাইয়ের বিয়ের দৃশ্য দেখতে মুহূর্তের জন্য দর্শকরা টিভির পর্দা থেকে চোখ সরাননি।

তবে সকলকে চমকে দিয়ে অপ্রত্যাশিতভাবে ভাল ফলাফল করেছে জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকটি। প্রসঙ্গত গত বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা চলছে ধারাবাহিকের কিছু দৃশ্য নিয়ে। তা সত্ত্বেও টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ‘যমুনা ঢাকি’।

অপরদিকে রেটিং বেশ খানিকটা কমে গিয়ে চতুর্থ স্থানে নেমে গিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’। তবে তৃতীয় স্থানে রয়েছে নতুন ধারাবাহিক উমা এবং করুণাময়ী রানী রাসমণি একসঙ্গে।

তবে দেবশ্রী রায় অভিনীত জি বাংলার ‘সর্বজয়া’ ধারাবাহিকটি এক ধাক্কায় নেমে গিয়েছে ষষ্ঠ স্থানে। যা দেখে নেটিজেনদের একাংশ বলছেন অভিনেত্রী দেবশ্রী রায়ের ম্যাজিক বোধহয় ছোটপর্দায় আর খাটছে না। কারণ গত সপ্তাহের থেকে এই সপ্তাহের ফলাফল আরো খারাপ হয়েছে। তবে সব বাধা কাটিয়ে ধারাবাহিকটি তালিকায় উপরে উঠে আসতে পারে কিনা, এখন সেদিকেই তাকিয়ে রয়েছেন দেবশ্রী রায়ের অনুগামীরা।

এক নজরে দেখুন সেরা দশের তালিকা:

মিঠাই- ১০.৬ (প্রথম)

যমুনা ঢাকি- ৭.৯ (দ্বিতীয়)

উমা- ৭.৬ (তৃতীয়)

করুণাময়ী রানি রাসমণি- ৭.৬ (তৃতীয়)

অপরাজিতা অপু- ৭.১ (চতুর্থ)

ধুলোকণা- ৭.০ (পঞ্চম)

খড়কুটো- ৭.০ (পঞ্চম)

সর্বজয়া- ৬.৮ (ষষ্ঠ)

মন ফাগুন- ৬.৭ (সপ্তম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৩ (অষ্টম)

গঙ্গারাম- ৬.২ (নবম)

শ্রীময়ী- ৫.৮ (দশম)

কৃষ্ণকলি- ৫.৮ (দশম)

Back to top button