বাংলা সিরিয়াল

‘মিঠাই’-এর দেওয়া পাঞ্জাবি কি পরবে সিদ্ধার্থ! নেটদুনিয়ায় ভাইরাল ধারাবাহিকের নতুন প্রমো

শুরু থেকেই টিআরপির তালিকায় সবার উপরে রয়েছে ‘মিঠাই’। দর্শকদের কাছে এখন তাদের সবথেকে প্রিয় ধারাবাহিক এটি। পর্দায় মিটাই ও সিদ্ধার্থের টক ঝাল প্রেম কাহিনী বেশ পছন্দ দর্শকদের। সিরিয়াল প্রেমী মানুষদের মধ্যে মিঠাই দেখেন না এমন দর্শক আতস কাঁচ দিয়ে খুঁজলে হয়তো মিলবে না।

এই ধারাবাহিকে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। আদৃত রায় অভিনয় করছেন সিদ্ধার্থের চরিত্রে। বর্তমানে তাদের অনস্ক্রিন রসায়ন পছন্দ দর্শকদেরও। এবার পূজোতে উচ্ছে বাবুকে পাঞ্জাবি উপহার দিল মিঠাই। প্রমো ভাইরাল।

সাম্প্রতিক এপিসোড গুলিতে মিঠাইয়ের সাথে বিয়ে হয়েছে সিদ্ধার্থের। অবশেষে নিজের জন্যই মিঠাইকে মেনে নিলেন র্সিদ্ধার্থ। এখন মিঠাই তার বিয়ে করা বউ। এখন সিদ্ধার্থের ঘরে সমান অধিকার রয়েছে তারও। এই পুরো বিষয়টাতে মিঠাই এখনো বেজায় অবাক। তার কাছে স্বপ্নের মত কাটছে দিনগুলো। তবে এখনো পর্যন্ত মিঠাইয়ের প্রতি ভালোবাসার অনুভূতিটাকে বুঝতে পারেননি তিনি। তবে মিঠাই ভক্তরা আশা করছেন খুব তাড়াতাড়ি সেটিও বুঝতে পারবেন তিনি।

সম্প্রতি জি বাংলার পর্দায় একটি প্রমো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে পুজোর দিনে উচ্ছে বাবুর ঘরে পাঞ্জাবি-পাজামা রেখে এসেছে মিঠাই। মিঠাই এর জন্য সাহেবি পোশাকে অভ্যস্ত সিদ্ধার্থ কি পড়বে এই বাঙালি পোশাক? তা এখনও জানেন না মিঠাইও। তবে এই প্রমো সামনে আসার পরই মিঠাই ভক্তদের মধ্যে উত্তেজনা বেড়েছে আসন্ন এই এপিসোড দেখার জন্য। আদেও সিদ্ধার্থ এই পোশাক শেষ পর্যন্ত পরবেন কিনা সেটা জানার জন্য নজর রাখতে হবে জি বাংলার পর্দায়।

সম্প্রতি ভাইরাল হওয়া এই প্রমোতে দেখা মিলেছে যমুনা ঢাকিকেও। আবারো মিল হবে সঙ্গীত ও যমুনার। জি বাংলায় ১৯শে সেপ্টেম্বর থেকে ১৯শে অক্টোবর পর্যন্ত চলবে ‘মাস জুড়ে শারদ সুরে’। সেটারই একটি প্রমো সম্প্রতি ভাইরাল হয়েছে জি বাংলার পর্দায়। এখন পুজোর আমেজ রয়েছে জি বাংলার সব ধারাবাহিকেই।

Back to top button